[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ৮ জ্যৈষ্ঠ ১৪২৫, ২২ মে ২০১৮

bangla news

বরিশালে সড়ক দুর্ঘটনায় নিহত ১

স্টাফ ক‌রেসপ‌ন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-১৮ ১:৩৪:২৭ পিএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

ব‌রিশাল: বরিশালে পৃথক পৃথক এলাকায় সড়ক দুর্ঘটনায় গোপাল মাঝি (৫৫) নামে এক পথচারী নিহত হয়েছেন। এতে ১২ জন আহত হয়েছেন। আহতরা বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে চিকিৎসাধীন।

শুক্রবার (১৮ মে) ভোর থেকে দুপুর ১২টা পর্যন্ত এসব দুর্ঘটনা ঘটে। নিহত গোপাল বাকেরগঞ্জ পৌরসভার সাত নম্বর ওয়ার্ডের বাসিন্দা হরলাল মাঝির ছেলে।

নিহতের স্বজনরা বাংলানিউজকে জানান, সকালে বাকেরগঞ্জ পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড সংলগ্ন ঢাকা-বরিশাল মহাসড়কের পাশ দিয়ে হেঁটে যাচ্ছিছিলেন গোপাল মাঝি। এ সময় হঠাৎ করে একটি থ্র্রি-হুইলার তাকে চাপা দেয়। এতে থ্রি-হুইলারে থাকা আরও দুই যাত্রী আহত হয়।

বিষয়টি নিশ্চিত করে শেবাচিম হাসপাতালের ওয়ার্ড মাস্টার আবুল কালাম বাংলানিউজকে জানান, মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

অপরদিকে হাসপাতালের জরুরি বিভাগ সূত্রে জানা গেছে, বাকেরগঞ্জ, বাবুগঞ্জ ও গৌরনদী উপজেলাসহ বেশ কিছু জায়গায় পৃথক পৃথক এলাকায় সড়ক দুর্ঘটনায় দেলোয়ার (৩০), জয়নাল (৩৫) ও সোহেল রানা (২৫) নামে র‌্যাব-৮ এর ৩ সদস্যসহ ১২ জন আহত হয়ে শেবাচিম হাসপাতালে ভর্তি হয়েছেন।

বাকিরা হলেন, আবু জাফর (৪৫), সিয়াম (৮), নারায়ণ হালদার (৪৮), মনির (৩৭), হাসিনা (৩৫), কবির হোসেন (৪৫), ফরিদা (৫০), সেলিম হাওলাদার (৬৫) ও পারুল বেগম (৪৫)।

বাংলা‌দেশ সময়: ১২৩৩ ঘণ্টা, মে ১৮, ২০১৮
এমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa