[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ৮ জ্যৈষ্ঠ ১৪২৫, ২২ মে ২০১৮

bangla news

সাভারে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-১৮ ১২:০৫:৩৮ পিএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

সাভার (ঢাকা): সাভারে তৃতীয় শ্রেণির এক স্কুলছাত্রীকে (৯) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার (১৭ মে) সন্ধ্যায় সাভারের হেমায়েতপুরের যাদুরচড় এলাকায় এ ঘটনা ঘটে। 

এলাকাবাসী জানায়, ধর্ষণের শিকার স্কুলছাত্রী পরিবারের সঙ্গে যাদুরচড় এলাকায় ভাড়া থাকেন। বৃহস্পতিবার (১৭ মে) সন্ধ্যায় স্কুলছাত্রীর বাবা-মা বাসায় ছিল না। এ সুযোগে অন্য ভাড়াটিয়া ভ্যান চালক শামিম ওই স্কুলছাত্রীকে নিজের ঘরে নিয়ে মুখ চেপে ধরে ধর্ষণ করে। পরে তার চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে ধর্ষণকারী পালিয়ে যায়। খবর পেয়ে সাভার মডেল থানার পুলিশ ধর্ষণের শিকার স্কুলছাত্রীকে উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে সেখান থেকে তাকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়। শিশুটি স্থানীয় যাদুরচড় এলাকার ব্র্যাক স্কুলের তৃতীয় শ্রেণির ছাত্রী।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহসিনুল কাদির বাংলানিউজকে জানান, অভিযুক্তকে আটকের চেষ্টা চলছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১১৫৬ ঘণ্টা, মে ১৮, ২০১৮
আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa