[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ৮ জ্যৈষ্ঠ ১৪২৫, ২২ মে ২০১৮

bangla news

চাঁপাইনবাবগঞ্জে বন্দুকযুদ্ধে মাদক বিক্রেতা নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-১৮ ১০:৫৮:০০ এএম
প্রতীকী

প্রতীকী

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে অাবদুল অা‌লিম (৪৫) নামে এক মাদক বিক্রেতা নিহত হয়েছেন। 

বৃহস্পতিবার (১৭ মে) দিনগত রাত ৩টার দিকে উপজেলার চার নম্বর বেঁড়িবাধের তাঁতীপাড়া ঘাটে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এসময় ঘটনাস্থল থেকে ছয় কেজি সাতশ’ গ্রাম গাঁজা, দু’টি পিস্তল, সাত রাউন্ড গুলি এবং দু’টি ম্যাগজিন জব্দ করা হয়।

নিহত অাবদুল অা‌লিম উপজেলার নয়ালাভাঙ্গা দালাল পাড়ার মৃত অাফতাব উ‌দ্দি‌নের ছে‌লে।

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের এএসপি আবুল খায়ের জানান, প্রতিদিনের মতো বৃহস্পতিবার রাতেও র‌্যাবের একটি দল মাদক বিরোধী অভিযানে বের হয়। পরে তাঁতিপাড়া ঘাটে কয়েকজন মাদক বিক্রেতা মাদক হস্তান্তর করছে জানতে পেরে র‌্যাব সদস্যরা সেখানে অভিযানে যায়। এ সময় মাদক বিক্রেতারা র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি চালালে তারাও পাল্টা গুলি চালায়। একপর্যায়ে ওই মাদক বিক্রেতা গুলিবিদ্ধ হন এবং তার বাকি সঙ্গীরা পালিয়ে পালিয়ে যায়। পরে শুক্রবার ভোরে র‌্যাব সদস্যরা আহত মাদক বিক্রেতাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে।

বাংলাদেশ সময়: ১০৫২ ঘণ্টা, মে ১৮, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa