ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নাটোরে মাদক বিক্রেতাসহ ১৭ জনের কারাদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৭ ঘণ্টা, মে ১৭, ২০১৮
নাটোরে মাদক বিক্রেতাসহ ১৭ জনের কারাদণ্ড

নাটোর: নাটোরে মাদক বিক্রি ও সেবনের দায়ে বিভিন্ন মেয়াদে ১৭ জনকে কারাদণ্ড দিয়েছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (১৭ মে) দিবাগত রাতে সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‌্যাব-৫। এর আগে দুপুর ২টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত সদর উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করা হয়।

দণ্ডপ্রাপ্তরা হলেন, সদর উপজেলার রায়হালসা গ্রামের মিন্টু (২৫), শহরের স্টেশন বাজার এলাকার দিল মোহাম্মদ কাজল (৪৫), বাগাতিপাড়া উপজেলার পেড়াবাড়িয়া গ্রামের সোহান (২৪), লালপুর উপজেলার ওয়ালিয়া (পূর্ব পাড়া) গ্রামের আলমগীর (৩০), নাটোর শহরের উত্তর চৌকিরপাড় এলাকার শুকুমার সরকার (২৪), সদরের ডালসড়ক গোবিন্দপুর এলাকার ইয়াছিন (৪০), বাকশোর গ্রামের  নাজিম উদ্দিন (২৬), নলডাঙ্গা উপজেলার মমিনপুরের (আসামপাড়া) শাহামত খান (২৪), শহরের কান্দিভিটা মহল্লার মোনায়েম খান (৩৩), দক্ষিণ বড়গাছার সালমান (২৭), সদরের চকবৈদ্যনাথ এলাকার  হাসিবুল ইসলাম কানন (২৪) ও শাকিল (৩১), নওগাঁর আত্রাই উপজেলার সাহেবগঞ্জ গ্রামের সোহেল রানা (৩১), গুড়নই গ্রামের হাসান আলী (৩২), নাটোর স্টেশন বড়গাছার  আব্দুল হাকিম (৩৬), মাদ্রাসা মোড় এলাকার রাব্বি (৩০) ও বলাড়িপাড়ার মামুনুর রহমান (৩২)।

এদের মধ্যে একজনকে তিনমাস, তিনজনকে দুইমাস, আটজনকে একমাস, দুইজনকে বিশদিন ও তিনজনকে ১০ দিন করে বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ০৪৫৬ ঘণ্টা, মে ১৮, ২০১৮
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।