[x]
[x]
ঢাকা, বুধবার, ৯ জ্যৈষ্ঠ ১৪২৫, ২৩ মে ২০১৮

bangla news

বিরিয়ানি খেয়ে ২২৮ জন হাসপাতালে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-১৭ ১:২১:০৩ পিএম
বিরিয়ানি খেয়ে ২২৮ জন হাসপাতালে

বিরিয়ানি খেয়ে ২২৮ জন হাসপাতালে

ঝিনাইদহ: ঝিনাইদহের কোটচাঁদপুরে একটি সমাবেশে পরিবেশন করা বিরিয়ানি খেয়ে কয়েক ঘণ্টার ব্যবধানে ২২৮ জন অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। 

বুধবার (১৬ মে) থেকে বৃহস্পতিবার (১৭ মে) সকাল পর্যন্ত একে একে ২২৮ জন অসুস্থ হয়ে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছেন।

বুধবার উপজেলার মেইন বাসস্ট্যান্ডে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে সাবেক সংসদ সদস্য পারভীন তালুকদার মায়ার ডাকে অনুষ্ঠিত সমাবেশ শেষে দেওয়া বিরিয়ানী খেয়ে এ ঘটনা ঘটে। সমাবেশ শেষে বিকেল ৩টার দিকে দেওয়া বিরিয়ানি খাওয়ার পর সন্ধ্যা থেকে একে একে অসুস্থ হয়ে পড়েছেন তারা। 

এ ব্যাপারে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ফারহানা শারমিন জানান, খাদ্যে বিষক্রিয়া জনিত সমস্যায় ২২৮ জন ভর্তি হয়েছেন। তবে কেউ কেউ চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। 

পারভীন তালুকদার মায়া বলেন, একই খাবার খেয়ে আমি ও আমার স্বামীও অসুস্থ হয়ে পড়েছি। মনে হচ্ছে, আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে কেউ ষড়যন্ত্র করে খাবারের মধ্যে বিষ দিয়েছে।

বাংলাদেশ সময়: ১৩১৫ ঘণ্টা, মে ১৭, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa