[x]
[x]
ঢাকা, বুধবার, ৯ জ্যৈষ্ঠ ১৪২৫, ২৩ মে ২০১৮

bangla news

ফ্লাইওভারে বাস কেড়ে নিলো ঢাকা ট্রিবিউন কর্মকর্তার প্রাণ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-১৭ ১২:০৮:১৮ পিএম
নাজিম উদ্দিন

নাজিম উদ্দিন

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীর শনির আখড়ায় বেপরোয়া বাসের ধাক্কায় প্রাণ গেলো নাজিম উদ্দিন (৩২) নামে এক যুবকের। তিনি ইংরেজি সংবাদমাধ্যম ঢাকা ট্রিবিউনের বিজ্ঞাপন বিভাগের সিনিয়র এক্সিকিউটিভ হিসেবে কর্মরত ছিলেন।

বৃহস্পতিবার (১৭ মে) সকালে মোটরসাইকেলযোগে গন্তব্যে যাওয়ার সময় মেয়র মোহাম্মদ হানিফ ফ্লাইওভারে নাজিমকে ধাক্কা দেয় ওই বাস। এতে তিনি গুরুতর আহত হলে তাৎক্ষণিক উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা হয়, কিন্তু কর্তব্যরত চিকিৎসক নাজিমকে মৃত ঘোষণা করেন।

তাকে ঢামেকে নিয়ে আসা পথচারী মো. রাসেল বাংলানিউজকে জানান, নাজিম শনির আখড়া থেকে মোটরসাইকেল চালিয়ে গুলিস্তানের দিকে যাচ্ছিলেন। তিনি হানিফ ফ্লাইওভারে উঠলে একটি বাস তার মোটরসাইকেলকে ওভারটেক করার সময় ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। পরে ঢামেকে আনার পর তাকে মৃত ঘোষণা করা হয়।

রাসেল বলেন, বাসটির পেছনে ছিলাম আমি, দেখছিলাম মোটরসাইকেলটিকে ওভারটেক করার জন্য বেপরোয়া গতিতে এলোমেলোভাবে চলছিল। শেষমেষ তাকে ধাক্কা দিয়ে টেনে চলে যায়।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া বাংলানিউজকে জানান, মরদেহ ময়না-তদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

এদিকে, রাজধানীর উত্তরা সাত নম্বর সেক্টরের বিজিবি মার্কেটের সামনে জাকির (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন। ধারণা করা হচ্ছে, ভোরে তিনিও কোনও গাড়ির ধাক্কায় মারা গেছেন।

উত্তরা পশ্চিম থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) জিয়াউর রহমান বাংলানিউজকে জানান, ভোরে স্থানীয়দের খবর পেয়ে গুরুতর আহত অবস্থায় জাকিরকে উদ্ধার করে টঙ্গী জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে দ্রুত তাকে ঢামেকে আনা হয়। কিন্তু চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

তার মরদেহ ময়না-তদন্তের জন্য মর্গে রাখা হয়েছে বলেও জানান এএসআই জিয়াউর।

বাংলাদেশ সময়: ১২০৫ ঘণ্টা, মে ১৭, ২০১৮/আপডেট ১৬০১ ঘণ্টা
এজেডএস/আরআইএস/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa