ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

তাড়াশে বাস-পিকআপভ্যান সংঘর্ষে নিহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪০৫ ঘণ্টা, মে ১৭, ২০১৮
তাড়াশে বাস-পিকআপভ্যান সংঘর্ষে নিহত ৩

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের তাড়াশে বাস-পিকআপভ্যানের মুখোমুখি সংঘর্ষে কলেজর শিক্ষকসহ তিন যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিন যাত্রী।

বৃহস্পতিবার (১৭ মে ) সকাল ৯টার দিকে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের তাড়াশ উপজেলার খালকুলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  

নিহতরা হলেন, পাবনা জেলার ভাঙ্গুড়া উপজেলার খান মরিচ ইউনিয়নের করতকান্দি গ্রামের মৃত রবীন্দ্রনাথ সরকারের ছেলে ও শাহজাদপুর মহিলা কলেজের প্রভাষক গুপীন্দ্রনাথ সরকার (৪৫), উপজেলার মাগুড়া বিনোদ ইউনিয়নের ঘরগ্রামের দুলাল আহম্মেদের ছেলে সোহাগ (২৮) ও আমবাড়িয়াপাড়া এলাকায় আব্দুল মান্নানের স্ত্রী রেনুকা খাতুন(৪৮)।

স্থানীয় মাগুড়া বিনোদ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আতিকুল ইসলাম বুলবুল বাংলানিউজকে জানান, সকালে তাড়াশ থেকে হাটিকুমরুলের দিকে যাচ্ছিল যাত্রীবাহী পিকআপভ্যানটি। টিকুমরুল-বনপাড়া মহাসড়কে এলে বিপরীত দিক থেকে আসা মামুন পরিবহনের একটি দ্রুতগামী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় পিকআপভ্যানটি দুমড়ে-মুচড়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ওই দু'যাত্রীর মৃত্যু হয়। আহত হন আরও চার যাত্রী। আহতদের উদ্ধার বিভিন্ন হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় সকাল সাড়ে ১০টার দিকে একজনের মৃত্যু হয়।  

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী বাংলানিউজকে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে একজনের মরদেহ উদ্ধার করে স্বজনদের কাছে পাঠানো হয়েছে। তবে অপরজনের মরদেহ পাওয়া যায়নি। চালক ও হেলপারসহ দুর্ঘটনা কবলিত বাসটিকে আটক করা হয়েছে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১০০৪ ঘণ্টা, মে ১৭, ২০১৮/ আপডেট: ১০৫৫
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।