[x]
[x]
ঢাকা, বুধবার, ৯ জ্যৈষ্ঠ ১৪২৫, ২৩ মে ২০১৮

bangla news

সন্ধ্যা নদী থে‌কে নিখোঁজ আ‌রেক জে‌লের মর‌দেহ উদ্ধার

স্টাফ ক‌রেসপ‌ন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-১৬ ৮:৪৩:২৪ পিএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

ব‌রিশাল: দু’দিন ধরে নিখোঁজ থাকার পর বরিশালের বাবুগঞ্জ উপজেলায় সন্ধ্যা নদী থেকে সুভাষ (৪০) না‌মে আ‌রেক জে‌লের মর‌দেহ উদ্ধার করা হ‌য়ে‌ছে।

বুধবার (১৬ মে) বিকেলে সন্ধ্যা নদী ‌থে‌কে তার মর‌দেহ উদ্ধার ক‌রে জে‌লেরা।

মৃত সুভাষ গৌরনদী উপজেলার উওর সাকোকাঠী গ্রামের সুধির দাশের ছেলে।

সন্ধ্যা নদী থেকে নিখোঁজ জেলের মরদেহ উদ্ধার

এর আ‌গে সকালে সন্ধ্যা নদী থে‌কে অপর জে‌লে বাশারের মরদেহ উদ্ধার করে বরিশালের ফায়ার সার্ভিসের সদস্যরা। ত‌বে তার আগে বুধবার সন্ধ্যা নদী থেকে তার বিচ্ছিন্ন একটি পা উদ্ধার করা হয়।

মৃত আবুল বাশার গৌরনদী উপজেলার উওর সাকোকাঠী গ্রামের হাবিবুর রহমানের ছে‌লে।

স্থানীয় ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার (১৪ মে) দিবাগত রাত তিনটার দিকে ঢাকা থেকে যুবরাজ-৭ ও অভিযান-৭ নামে দু’টি লঞ্চ বাবুগঞ্জ উপজেলার সন্ধ্যা নদীর বাবুগঞ্জ উপজেলার কেদারপুর ইউনিয়নের মোল্লারহাট এলাকা অতিক্রম করিছলো। এ সময় দু’টির লঞ্চের কোনো একটির ধাক্কায় নদীতে থাকা মাছ ধরার একটি ট্রলার ডুবে যায়। এ ঘটনায় গৌরনদীর সাকোকাঠী গ্রামের বাসিন্দা আবুল বাশার ও সুভাষ নামের দুই জেলে নিখোঁজ হয়।

এদিকে খবর পেয়ে মঙ্গলবার (১৫ মে) দুপুর থেকে দিনভর বরিশালের ফায়ার সার্ভিসের ডুবুরি দল নিখোঁজ জেলেদের সন্ধান করেন। পরে বুধবার সকালে জেলে আবুল বাশারের মরদেহ ভেসে ওঠার পর নিশ্চিত হওয়া যায় বিচ্ছিন্ন পা তার।

ঘটনার সত্যতা নিশ্চিত করে জেলার বাবুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)আব্দুস সালাম বাংলানিউজকে জানান, ঘটনার সময় কোনো লঞ্চের ধাক্কায় ট্রলার ডুবিতে দু’জেলে নিখোঁজ হন। বিষয়টি নিয়ে তদন্ত চলছে। সঠিক তথ্য পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।

বাংলা‌দেশ সময়: ২০৪৩ ঘণ্টা, মে ১৬, ২০১৮
এমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa