[x]
[x]
ঢাকা, বুধবার, ৯ জ্যৈষ্ঠ ১৪২৫, ২৩ মে ২০১৮

bangla news

ভাটারায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অন্তঃসত্ত্বা নারীর মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-১৬ ৫:৫২:১৯ পিএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

ঢাকা: রাজধানীর ভাটারা থানাধীন কুড়িল বিশ্বরোডে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিরিন আক্তার পুষ্প (২১) নামে সাত মাসের অন্তঃসত্ত্বা এক নারীর মৃত্যু হয়েছে।

বুধবার (১৬ মে) সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে। অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শিরিনের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায়। বর্তমানে স্বামী সুজন মিয়ার সঙ্গে কুড়িল বিশ্বরোড ১২৬ নম্বর টিনসেড বাসায় ভাড়া থাকতো।

নিহতের স্বামী গাড়িচালক সুজন মিয়া বাংলানিউজকে জানান, সকাল গোছল করার পর বাড়ির সামনে টাঙানো জিআই তারের মধ্যে জামা কাপড় শুকাতে গেলে বিদ্যুৎস্পৃষ্ট হয় পুষ্পা। সঙ্গে সঙ্গে তাকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক ১১টায় মৃত ঘোষণা করেন।

স্বামী সুজন জানান, দুই বছর আগে তাদের বিয়ে হয়। সাত মাসের অন্তঃসত্ত্বা ছিলেন তার স্ত্রী পুষ্পা।

ভাটারা থানার উপ পরিদর্শক (এসআই) অালী হাসান বাংলানিউজকে জানান, খবর পেয়ে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে থেকে পুষ্পার মরদেহ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য মরদেহটি ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়।

বাংলাদেশ সময়: ১৭৫১ ঘণ্টা, মে ১৬, ২০১৮
এজেডএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa