[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ১০ জ্যৈষ্ঠ ১৪২৫, ২৪ মে ২০১৮

bangla news

সিরাজগঞ্জে পর্নোগ্রাফি ভিডিওর ব্যবসা করায় আটক ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-১৬ ৫:৪০:২৫ পিএম
আটক হওয়া পাঁচ যুবক

আটক হওয়া পাঁচ যুবক

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জ পৌর এলাকার বিভিন্ন মার্কেটে অভিযান চালিয়ে পর্নোগ্রাফি ভিডিও এবং কম্পিউটার সরঞ্জামসহ পাঁচ যুবককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটলিয়ন (র‌্যাব) সদস্যরা।

মঙ্গলবার (১৫ মে) দুপুর থেকে বিকেল পর্যন্ত শহরের এসএস রোড, মিরপুর ও স্টেশন রোড এলাকার বিভিন্ন মার্কেটে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। বুধবার (১৬ মে) বিকেলে র‌্যাব-১২ সিরাজগঞ্জ ক্যাম্পের অফিস সহকারী আনোয়ার হোসেন প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি জানান।

আটকরা হলেন- মিরপুর মহল্লার নজরুল ইসলামের ছেলে আব্দুর রহমান (২৩), একই মহল্লার মোশারফ হোসেনের ছেলে মারুফ হোসেন (২২), রেলওয়ে কলোনী মহল্লার আবু সামার ছেলে মো. শান্ত শেখ (২০), চর বনবাড়িয়া গ্রামের আব্দুর রহমানের ছেলে তাইজুল ইসলাম (২৭) ও মাহমুদপুর মহল্লার আলম শেখের ছেলে আমিন শেখ (২০)। 

বিজ্ঞপ্তিতে জানানো হয়, পর্নোগ্রাফি ভিডিওর ব্যবসা করায় ওই পাঁচ যুবকেক আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে পাঁচটি কম্পিউটার, পাঁচটি মনিটর, পাঁচটি মাউস, পাঁচটি কিবোর্ড,  দুইটি হার্ডডিস্ক, একটি রাউটার, একটি পেনড্রাইভ, দুইটি মোবাইল জব্দ করা হয়। এ ঘটনায় মামলা হয়েছে। 

বাংলাদেশ সময়: ১৭২৯ ঘণ্টা, মে ১৬, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa