ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজধানীতে যুবকের রহস্যজনক মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫২৮ ঘণ্টা, মে ১৬, ২০১৮
রাজধানীতে যুবকের রহস্যজনক মৃত্যু

ঢাকা: রাজধানীর পুরানা পল্টন এলাকার একটি আবাসিক হোটেলে মামুন (২৪) নামে এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। এ ঘটনায় জাবেদ (২৭) নামে আরেকজনকে অচেতন অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার (১৬ মে) সকাল সাড়ে ১০টার দিকে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক মামুনকে মৃত ঘোষণা করেন।

পুরানা পল্টনের ৫৯ নম্বর আবাসিক হোটেল ‘বন্ধু’ এর ম্যানেজার মো. হাসান বাংলানিউজকে জানান, মঙ্গলবার (১৫ মে) রাত ৯টার দিকে মামুন ও তার বন্ধু জাবেদ হোটেলের পাঁচতলার ৫০৫ নম্বর কক্ষ ভাড়া নেয়।

রাতে তারা চিকেন গ্রিল খায়। বুধবার সকাল সাড়ে ৮টার দিকে জাবেদ তাকে ফোন করে রুমে যেতে বলেন। পরে তিনি ওই রুমে গিয়ে তাদের অচেতন অবস্থায় দেখতে পান। তাৎক্ষণিক তাদের উদ্ধার করে ঢামেকে নিলে দায়িত্বরত চিকিৎসক মামুনকে মৃত ঘোষণা করেন।

মৃত মামুনের ভাই সোহাগ ফোনে জানান, মঙ্গলবার রাতে মামুনের ব্রাজিল যাওয়ার ফ্লাইট ছিল। তবে তা বাতিল হওয়ায় মামুন ও গ্রাম থেকে তার সঙ্গে যাওয়া বন্ধু জাবেদ ওই হোটেলে ওঠেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপপরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া বাংলানিউজকে জানান, মঙ্গলবার রাতে ওই হোটেলে তারা মদ্যপান করেছিল কি না বিষয়টি জানার চেষ্টা চলছে।

ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে। জাবেদকে মেডিসিন বিভাগে ভর্তি করা হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১১২৪ ঘণ্টা, মে ১৬, ২০১৮
এজেডএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।