ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

৩ শিশুকে বলাৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষক আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩১ ঘণ্টা, মে ১৫, ২০১৮
৩ শিশুকে বলাৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষক আটক

মাগুরা: তিন শিশুকে বলাৎকারের অভিযোগে মাগুরার মহম্মদপুরের নহাটা পানিঘাটা গ্রামের পানিঘাটা হাফেজি মাদ্রাসার প্রধান ওস্তাদ হাফেজ আলাউদ্দিনকে (৩০) আটক করা হয়েছে।

মঙ্গলবার (১৫ মে) দুপুরে তিন শিশুসহ আলাউদ্দিনকে মাগুরা পুলিশ সুপারের কার্যালয়ে আনা হয়। আলাউদ্দিনের বাড়ি সদর উপজেলার চাপোল গ্রামে।

বলাৎকারের শিকার এক শিশুর বাবা অভিযোগ করেন, বেশ কিছুদিন ধরে ওই শিক্ষক গভীর রাতে এক একজন করে শিশুকে নিজ ঘরে ডেকে নিয়ে বলাৎকার করে আসছিল। এ ঘটনা প্রকাশ করলে গলায় রক্ত উঠে মরে যাবে বলেও শিশুদের ভয় দেখানো হয়।   ভয় পেয়ে কোমলমতি শিশুরা কাউকে কিছু বলতে সাহস পায়নি।
 
সোমবার রাতে একটি শিশুকে ডেকে নিয়ে গেলে অপেক্ষাকৃত বড় কয়েকজন শিশু তা দেখে ফেলে। এ সময় তারা স্থানীয় মুরব্বিদের ডেকে আনলে তারা হাতেনাতে ওই শিক্ষককে আটক করে পুলিশের হাতে তুলে দেন। এ ব্যাপারে অভিভাবকরা মামলা করার প্রস্তুতি নিচ্ছেন।

মাগুরার পুলিশ ‍সুপার খান মোহাম্মদ রেজওয়ান জানান, ওই মাদ্রাসা শিক্ষককে মাগুরা সদর থানায় সোপর্দ করা হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৯২৪ ঘণ্টা, মে ১৫, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।