ছেলের জন্মদিনের কেক নিয়ে বাড়ি ফেরা হলো না বরকতের
[x]
[x]
ঢাকা, শুক্রবার, ২ ভাদ্র ১৪২৫, ১৭ আগস্ট ২০১৮
bangla news

ছেলের জন্মদিনের কেক নিয়ে বাড়ি ফেরা হলো না বরকতের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-১৫ ৪:৩০:১৮ এএম
বরকতের নিথর দেহ। ছবি: বাংলানিউজ

বরকতের নিথর দেহ। ছবি: বাংলানিউজ

রাজবাড়ী: ছেলের জন্মদিনের কেক নিয়ে বাড়ি ফেরা হলো না বরকতের (৪০)। বেপোরোয়া ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই প্রাণ হারান তিনি। 

সোমবার (১৪ মে) রাত সাড়ে ৮টার দিকে রাজবাড়ী শহরের শ্রীপুর এলাকায় হর্টিকালচারের গেটের সামনে নির্মাণাধীন ফোর লেন সড়কে এ দুর্ঘটনা ঘটে। 

বরকত রাজবাড়ী জেলা সদরের রামকান্তপুর গ্রামের বাসিন্দা।
 
স্থানীয়রা জানান, শ্রীপুর বাজারে বরকতের কম্পিউটার মেরামতের দোকান ছিল। অল্প কিছু দিন ধরে তিনি রাজবাড়ী শহরের পৌর মার্কেটে দোকান করেছেন। রাত ৮টার দিকে বরকত দোকান বন্ধ করে শ্রীপুর কাদেরীয়া বেকারি থেকে ছেলের জন্মদিনের কেক নিয়ে বাইসাইকেলযোগে বাড়িতে ফিরছিলেন। এ সময় তিনি রাজবাড়ী হর্টিকালচারের সামনে পৌঁছালে পেছন থেকে বেপরোয়া গতিতে আসা একটি খালি ট্রাক তাকে চাপা দিয়ে চালক ও হেলপার ট্রাকটি সেখানে রেখে ফেলে পালিয়ে যায়। এতে মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে ঘটনাস্থলেই মারা যান বরকত।
এদিকে  এ ঘটনার পর উত্তেজিত জনতা ট্রাকটির সামনের গ্লাস ভাঙচুর করে। এর কিছুক্ষণ পরে উত্তেজিত জনতা ট্রাকটিতে আগুন ধরিয়ে দিলে পুলিশ তা নিভেয়ে ফেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাজবাড়ী সদর থানার উপ-পরিদর্শক(এসআই) মামুনুর রশীদ বাংলানিউজকে বলেন, মরদেহটি উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ০৪২৬ ঘণ্টা, মে ১৫, ২০১৮
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa