[x]
[x]
ঢাকা, বুধবার, ৩ শ্রাবণ ১৪২৫, ১৮ জুলাই ২০১৮

bangla news

মধুপুরে বিদ্যুৎস্পৃষ্টে এইচএসসি পরীক্ষার্থীর মৃত্যু

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-১৪ ৮:৩৮:০৮ পিএম
নিহত সোহেল রানা

নিহত সোহেল রানা

মধুপুর (টাঙ্গাইল): টাঙ্গাইলের মধুপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সোহেল রানা (১৭) নামে চলতি বছরে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট (এইচএসসি) পরীক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

সোমবার (১৪ মে) সন্ধ্যায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

নিহত সোহেল মধুপুর পৌর শহরের চাড়ালজানী এলাকার জনৈক আব্দুল হালিমের ছেলে। মধুপুর কলেজের মানবিক শাখা থেকে এইচএসসি পরীক্ষা দিচ্ছিলো। মঙ্গলবার (১৫ মে) থেকে তার ব্যবহারিক পরীক্ষা দেওয়ার কথা ছিল। সোহেল মধুপুর কলেজ ছাত্রলীগের অর্থ বিষয়ক সম্পাদক ছিলেন।

পারিবারিক সূত্রে জানা যায়, দুপুরে বাসার ফ্রিজের বৈদ্যুতিক সংযোগের অচল লাইন সচল করার চেষ্টা করছিলো সোহেল। হঠাৎ সংযোগে স্পর্শ লেগে শর্ট খেয়ে ঘরের মেঝেতে পড়ে যায়। এসময় তাকে উদ্ধার করে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পরামর্শ দেন। সেখানে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মধুপুর কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম আক্তার বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, তার মর্মান্তিক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। ছাত্রলীগের সব নেতাকর্মীরা শোকাহত।

বাংলাদেশ সময়: ২০৩৮ ঘণ্টা, মে ১৪, ২০১৭
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa