[x]
[x]
ঢাকা, বুধবার, ৩ শ্রাবণ ১৪২৫, ১৮ জুলাই ২০১৮

bangla news

রাজবাড়ীতে স্কুলছাত্রকে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-১৪ ৭:৪৪:০৬ পিএম
প্রতীকী

প্রতীকী

রাজবাড়ী: রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আকাশ মোল্লা (১৪) নামে এক স্কুলছাত্রকে কুপিয়ে হত্যা করেছে স্থানীয় কয়েকজন কিশোর।

সোমবার (১৪ মে) বিকেলে উপজেলার সদর ইউনিয়নের পাইককান্দি গ্রামে এ ঘটনা ঘটে।

আকাশ একই গ্রামের মশিয়াল মোল্লার ছেলে। সে বালিয়াকান্দি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র।

এ ঘটনায় পাইককান্দি গ্রামের নুরুল মল্লিকের ছেলে মাশুকসহ (১৬) ছয়জনকে আটক করেছে পুলিশ।

আকাশের বাবা মশিয়াল মোল্লা বলেন, মাস দেড়েক আগে স্থানীয় বাজারের একটি দোকানে কেরামবোর্ড খেলাকে কেন্দ্র করে আকাশের সঙ্গে মাশুকের কথা কাটাকাটি হয়। এরপর স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্যসহ গণ্যমান্য ব্যক্তিরা বসে বিষয়টি মিটমাট করে দেন। কিন্তু তারপরেও আমার ছেলের ওপর ক্ষিপ্ত ছিলো মাশুক। সোমবার বিকেল সাড়ে ৩টার দিকে আমার ছেলে চন্দনা নদী থেকে গোসল করে বাড়ি ফিরছিল। এসময় মাশুক ও তার কয়েকজন বন্ধু বটি দিয়ে তাকে কুপিয়ে গুরুতর জখম করে। এসময় আমি ঘটনাস্থলে গেলে আমাকেও কুপিয়ে আহত করে তারা। এরপর আহত অবস্থায় আকাশকে বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই। সেখানে অবস্থার অবনতি হওয়ায় চিকিৎসকের পরামর্শে তাকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়। 

বালিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসিনা বেগম বলেন, ঘটনার মূল হোতা মাশুকসহ ছয়জনকে আটক করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৯৩৯ ঘণ্টা, মে ১৪, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa