ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

সোনারগাঁয়ে ডাকাতির প্রস্তুতিকালে আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৭ ঘণ্টা, মে ১৩, ২০১৮
সোনারগাঁয়ে ডাকাতির প্রস্তুতিকালে আটক ৩

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ডাকাতির প্রস্তুতিকালে অভিযান চালিয়ে তিন ডাকাতকে আটক করেছেন র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব-১১) সদস্যরা। এ সময় তাদের কাছ থেকে একটি এলজি, দুই রাউন্ড গুলি, একটি চাপাতি ও ১ টি দা উদ্ধার করা হয়েছে।

আটককৃতরা হলেন- সোনারগাঁ উপজেলার মুগড়াপাড়া এলাকার সজিব (১৯), নীলকান্দা এলাকার সাকিব হোসেন (১৯) ও রুপগঞ্জের চনপাড়া এলাকার শুক্কুর আলী (১৯)।  

রোববার (১৩ মে) দুপুরে র‍্যাব ১১ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, শনিবার (১২ মে) দিনগত রাতে উপজেলার মুগড়াপাড়া আফিয়া ফিলিং স্টেশন সংলগ্ন এলাকায় ডাকাত সদস্যরা ডাকাতির প্রস্তুতি নিচ্ছেন এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। এ সময় অস্ত্রসহ তিন ডাকাত সদস্যকে আটক করা হয়েছে।  

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকৃতরা স্বীকার করেছেন তারা পেশাদার ডাকাত দলের সক্রিয় সদস্য এবং সবাই মাদকাসক্ত। এরা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বিভিন্ন জায়গায় দীর্ঘদিন ধরে ডাকাতি করছেন। আটকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ১৫২৫ ঘণ্টা, মে ১৩, ২০১৮
আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।