ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রামুতে ১০ হাজার ইয়াবাসহ আটক ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪১ ঘণ্টা, মে ১২, ২০১৮
রামুতে ১০ হাজার ইয়াবাসহ আটক ২ রামুতে ১০ হাজার ইয়াবাসহ আটক ২

কক্সবাজার: কক্সবাজারের রামুতে নয় হাজার ৯২০টি ইয়াবাসহ দুই মাদক পাচারকারীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

শনিবার (১২ মে) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে রামু উপজেলার খুনিয়াপালং ইউনিয়নের রাবেতা হাসপাতালের সামনের সড়ক থেকে তাদের আটক করা হয়।

আটক ব্যক্তিরা হলেন টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের দৈংগ্যাকাটার এলাকার আব্দুর রহিমের ছেলে মো. রাসেল (২২) ও আবুল কালামের ছেলে মো. আইয়ুব (২০)।

র‌্যাব সূত্র জানায়, একটি চক্র সিএনজি চালিত অটোরিকশায় করে উখিয়া উপজেলার কোর্টবাজার থেকে কক্সবাজার শহরে ইয়াবা বিক্রির জন্য আসছিলো। খবর পেয়ে অভিযান চালানো হয়। এসময় একটি অটোরিকশায় তল্লাশি চালিয়ে নয় হাজার ৯২০টি ইয়াবাসহ ওই দু’জনকে আটক করা হয়। এসময় জব্দ করা হয় তাদের ব্যবহৃত অটোরিকশাটি।

র‌্যাব ৭ এর কক্সবাজার ক্যাম্প কমান্ডার মেজর রুহুল আমিন বলেন, এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আটক দু’জনকে রামু থানায় সোপার্দ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৫৩৭ মে ১৩, ২০১৮
টিটি/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।