ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

ময়মনসিংহে বয়লারের পানি ছিটকে ৩ শ্রমিক দগ্ধ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩০ ঘণ্টা, মে ১২, ২০১৮
ময়মনসিংহে বয়লারের পানি ছিটকে ৩ শ্রমিক দগ্ধ

ময়মনসিংহ: ময়মনসিংহ শহরতলী সাহেব কাচারী এলাকায় একটি মিলে কাজ করার সময় বয়লারের পানি ছিটকে পড়ে অপারেটরসহ ৩ শ্রমিক দগ্ধ হয়েছেন।

শনিবার (১২ মে) বিকেল ৩টার দিকে এ ঘটনা ঘটে। দগ্ধরা হলেন- বয়লার অপারেটর অভিজিত কুমার দে, দুই শ্রমিক ইউনুস আলী ও মোস্তফা হোসেন।

অভিজিতের বাড়ি ভারতে। বাকি দু’জনের বাড়ি কোথায় তা এখনো জানা যায়নি।

কোতোয়ালী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মোস্তাফিজুর রহমান বাংলানিউজকে জানান, শহরতলী সাহেব কাচারী এলাকায় অ্যাগ্রো টেক ইন্টারন্যাশনাল লিমিটেড নামে ধানের তুষ থেকে তেল তৈরির একটি মিলের বয়লার নষ্ট হয়ে যায়। বিকেলে সেটি মেরামতের জন্য বয়লারের উপরে ওঠেন অপারেটর অভিজিত। বয়লারের নাট খোলার সঙ্গে সঙ্গে গরম পানি ছিটকে অভিজিতসহ দুই শ্রমিক ইউনুস ও মোস্তফার গায়ে পড়ে। এতে তাদের শরীর ঝলসে যায়। পরে তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এর মধ্যে অভিজিতের অবস্থা সংকটাপন্ন হওয়ায় বিকেল সাড়ে ৪টার দিকে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে নিয়ে যাওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৮২৬ ঘণ্টা, মে ১২, ২০১৮
এমএএএম/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।