ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাঙামাটিতে অ্যাডভোকেট শক্তিমান হত্যার বিচার দাবি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৪ ঘণ্টা, মে ৬, ২০১৮
রাঙামাটিতে অ্যাডভোকেট শক্তিমান হত্যার বিচার দাবি অ্যাডভোকেট শক্তিমান হত্যার বিচার দাবিতে মানববন্ধন।

রাঙামাটি: নানিয়ারচর উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং রাঙামাটি বার অ্যাসোসিয়েশনের সদস্য অ্যাডভোকেট শক্তিমান চাকমা হত্যা বিচারের দাবি জানিয়েছেন রাঙামাটি বার অ্যাসোসিয়েশনের সদস্যরা।

রোববার (৬ মে) দুপুরে রাঙামাটি আইনজীবী সমিতির আয়োজনে রাঙামাটি আদালত প্রাঙ্গনে অনুষ্ঠিত মানববন্ধনের মাধ্যমে এ হত্যাকাণ্ডের বিচার দাবি জানানো হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, হত্যা করে কোনো সমস্যার সমাধান করা সম্ভব নয়।

সমস্যা সমাধানের করতে হলে আলোচনা প্রয়োজন হয়। হত্যা করলে দেশে, অঞ্চলে অরাজকতা পরিস্থিতির সৃষ্টি হয়, মা হারায় তার সন্তানকে, স্ত্রী হারায় স্বামীকে এবং সন্তান হারায় তার বাবাকে।

এসময় বক্তারা সরকারের কাছে শক্তিমান চাকমা হত্যার সুষ্ঠু বিচার দাবি জানান এবং পাহাড়ে যেন রক্তের হোলি খেলা বন্ধ করা হয় সেজন্য স্থানীয় প্রশাসনের কাছে সুদৃষ্টি কামনা করেন।

রাঙামাটি আইনজীবী সমিতির সভাপতি এবং পাবলিক প্রসিকিউটর (পিপি) রফিকুল ইসলামের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন- রাঙামাটি আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট মোক্তার আহম্মেদ, প্রতিম রায় পাম্পু, বর্তমান কমিটির সাধারণ সম্পাদক রাজীব চাকমা প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭৪৯ ঘণ্টা, মে ৬, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad