ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আম দেওয়ার লোভ দেখিয়ে ৭ বছরের শিশুকে ধর্ষণ, গ্রেফতার ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৪৬ ঘণ্টা, মে ৬, ২০১৮
আম দেওয়ার লোভ দেখিয়ে ৭ বছরের শিশুকে ধর্ষণ, গ্রেফতার ১ গ্রেফতার যুবক সাইদুল।

হবিগঞ্জ: হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় আম দেওয়ার লোভ দেখিয়ে সাত বছরের এক শিশুকে ধর্ষণ করেছেন সাইদুল হক নামে এক যুবক। এ ঘটনায় তাকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (০৬ মে) সকালে তাকে গ্রেফতার করা হয়। সাইদুল উপজেলার সুন্দরপুর করইটিলা গ্রামের জহর আলীর ছেলে।

এর আগে শনিবার (০৫ মে) বিকেলে শিশুটিকে ধর্ষণ করেন ওই যুবক।

স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার বিকেলে সুন্দরপুর গ্রামে ওই শিশুকে আম দেওয়ার লোভ দেখিয়ে ধর্ষণ করেন সাইদুল। পরে শিশুটিকে উদ্ধার করে চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় তার পরিবারের লোকজন। এ ঘটনায় রাতেই শিশুটির পিতা বাদী হয়ে চুনারুঘাট থানায় মামলা দায়ের করেন। এ প্রেক্ষিতে রোববার সকালে চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজমিরুজ্জামানের নেতৃত্বে একদল পুলিশ সাইদুলকে গ্রেফতার করে।

ওসি কেএম আজমিরুজ্জামান বাংলানিউজকে বলেন, সাইদুলকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। দুপুরে শিশুর মেডিক্যাল করানোর জন্য হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে নেওয়া হবে।

চুনারুঘাট-মাধবপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) এসএম রাজু বাংলানিউজকে বলেন, আমি মেয়ের সঙ্গে কথা বলেছি। ঘটনাটি দুঃখজনক। পুলিশ বিষয়টি গুরুত্বের সঙ্গে তদন্ত করছে।

বাংলাদেশ সময়: ১১৪২ ঘণ্টা, মে ০৬, ২০১৮
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।