ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফেনীতে আইনগত সহায়তা দিবস পালন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫১ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০১৮
ফেনীতে আইনগত সহায়তা দিবস পালন আইনগত সহায়তা দিবসের উদ্বোধন।

ফেনী: ‘উন্নয়ন আর আইনের শাসনে এগিয়ে চলছে দেশ, লিগ্যাল এইডের সুফল পাচ্ছে সারা বাংলাদেশ’ প্রতিপাদ্যকে সামনে রেখে নানা আয়োজনে ফেনীতে পালন করা হয়েছে জাতীয় আইনগত সহায়তা দিবস ।

শনিবার (২৮ এপ্রিল) সকালে ফেনী জেলা জজ আদালত চত্বর থেকে একটি শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে শেষ হয়।

 

পরে জেলা জজ আদালত প্রঙ্গনে আলোচনা সভা ও সেরা প্যানেল আইনজীবী পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। দুপুরে জেলা জজ আদালত প্রাঙ্গনে সেচ্ছায় রক্তদান কর্মসূচি, বৃক্ষ রোপন ও লিগ্যাল এইড মেলার আয়োজন করা হয়।  

সভায় সভাপতিত্ব করেন- ফেনী জেলা আইনগত সহায়তা প্রধান সংস্থা, জেলা কমিটির চেয়ারম্যান এবং জেলা ও দায়রা জজ আমিনুল হক। সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য ফেনী জলা প্রশাসক মনোজ কুমার রায়, ফেনীর মুখ্য বিচারিক হাকিম মো. মশিউর রহমান খান, পুলিশ সুপার জাহাঙ্গীর আলম সরকার, ফেনী সদর উপজেলা চেয়ারম্যান আবদুর রহমান, সহকারী পুলিশ সুপার নিশান চাকমা, সোনাগাজী পৌরসভার মেয়র রফিকুল ইসলাম খোকন, জেলা আইনজীবী সমিতির সভাপতি হাফেজ আহমদ ও সাধারণ সম্পাদক শামছুল হুদা, আমিরাবাদ ইউপি চেয়ারম্যান জহিরুল আলম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০১৮
এসএইচডি/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ