ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গোদাগাড়ীতে নিখোঁজের একদিন পর শিশুর মরদেহ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৪১ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০১৮
গোদাগাড়ীতে নিখোঁজের একদিন পর শিশুর মরদেহ উদ্ধার পরিবারের সদস্যদের আহাজারি ইনসাট নিহত শিশু তামিম

রাজশাহী: নিখোঁজের একদিন পর তামিম হোসেন নামে সাড়ে তিন বছরের এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। সে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার মাটিকাটা ইউনিয়নের রাসেল হোসেনের ছেলে। তিনি পেশায় একজন রাজমিস্ত্রি।

বৃহস্পতিবার (২৬ এপ্রিল) সকাল ১০টা থেকে সে নিখোঁজ ছিলো। পরে শুক্রবার (২৭ এপ্রিল) ভোরে কে বা কারা শিশুটির মরদেহ বাড়ির সামনে ফেলে যায়।

 

শিশুটির বাবা বাংলানিউজকে বলেন, কারো সঙ্গে তার কোনো বিরোধ নেই। তবে জমিজমা নিয়ে মাঝে-মধ্যে প্রতিবেশী অনেকের সঙ্গেই তার ছোটখাটো ঝামেলা হতো। এখন কে বা কারা তার অবুঝ শিশুকে হত্যা করেছে তা বুঝে উঠতে পারছেন না।

তিনি বলেন, বৃহস্পতিবার সকাল ১০টার পর থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছিলো না। আত্মীয়-স্বজন ও পাড়া-প্রতিবেশী সবখানে খোঁজ করা হয়। শুক্রবার ভোর রাতে তামিমের নিথর দেহ বাড়ির সামনে ফেলে রেখে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে শব্দ পেয়ে বাইরে এসে তার মরদেহ পাওয়া যায়। এসময় পরিবারের সদস্যরা কান্নায় ভেঙে পড়লে প্রতিবেশীরাও ছুটে আসেন।

রাজশাহীর গোদাগাড়ী থানার পুলিশ পরিদর্শক আলতাফ হোসেন বাংলানিউজকে বলেন, ঘটনার খবর পেয়ে ওই গ্রামে পুলিশ পাঠানো হয়েছে। শিশুটি মাথার মাঝখানে আঘাতে চিহ্ন রেয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী বিশ্ববিদ্যালয় হাসপাতালের মর্গে পাঠানো হবে। এছাড়া ঘটনটি তদন্ত করে দেখা হচ্ছে।  

পরিবার ও আশপাশের লোকজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এই ব্যাপারে থানায় মামলা দায়ের করা হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ০৯৪১ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০১৮
এসএস/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।