ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চারঘাটে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৪৩ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০১৮
চারঘাটে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

রাজশাহী: রাজশাহী জেলার চারঘাট উপজেলায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ রায়হান সরদার নামে এক ডাকাত নিহত হয়েছেন। 

শুক্রবার (২৭ এপ্রিল) ভোরে রাজশাহীর বাঘা-চারঘাট সড়কের হাজির ঢালান এলাকায় এ ঘটনা ঘটে। এসময় আহত হয়েছেন চার র‌্যাব সদস্য।

রায়হান পাশের বাঘা উপজেলার ব্রাহ্মণডাঙা জোতরাঘব গ্রামের মতলেব সরদারের ছেলে।  

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৫ এর উপ-অধিনায়ক মেজর এএম আশরাফুল ইসলাম জানান, আহত চার র‌্যাব সদস্যকে চিকিৎসা দেওয়া হচ্ছে। ঘটনাস্থল থেকে বিদেশি পিস্তল, ম্যাগজিন, চার রাউন্ড গুলি, দু’টি ধারালো রামদা’, দু’টি ছুরি, রেঞ্জ ও লোহার রড জব্দ করা হয়েছে।  

এএম আশরাফুল ইসলাম আরো জানান, শুক্রবার ভোর ৪টার দিকে র‌্যাবের একটি দল চারঘাটে টহল দিচ্ছিল। এসময় হাজির ঢালান এলাকার লোকজন তাদের জানান যে কয়েকজন ডাকাত এলাকার একটি মাঠে জড়ো হয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। পরে র‌্যাব সেখানে অভিযানে যায়। এসময় ডাকাতরা তাদের লক্ষ্য করে গুলি ছুড়লে তারাও পাল্টা গুলি ছোড়ে। একপর্যায়ে রায়হান নামে এক ডাকাত গুলিবিদ্ধ হন এবং অন্যরা পালিয়ে যায়। পরে গুলিবিদ্ধ রায়হানকে উদ্ধার করে চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রায়হান সরদারের বিরুদ্ধে জেলার বিভিন্ন থানায় ডাকাতি, ধর্ষণ এবং অপহরণসহ অন্যান্য অপরাধের একাধিক মামলা রয়েছে। তার মরদেহ চারঘাট থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। পুলিশ মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতাল মর্গে পাঠাচ্ছে। এ ঘটনায় মামলা করা হবে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ০৮৪১ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০১৮

এসএস/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ