ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

টেকনাফে ছুরিকাঘাতে অন্তঃসত্ত্বা নারী নিহত, আটক ৬

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩০ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০১৮
টেকনাফে ছুরিকাঘাতে অন্তঃসত্ত্বা নারী নিহত, আটক ৬

কক্সবাজার: টেকনাফের নয়াপাড়া নিবন্ধিত রোহিঙ্গা শরণার্থী ক্যাম্পে তুচ্ছ ঘটনা নিয়ে ছুরিকাঘাতে আনছার বেগম (৪০) নামে চার মাসের অন্তঃসত্ত্বা এক নারীর নিহত হয়েছেন। এ ঘটনায় শিশুসহ ৫ জন আহত হয়েছে।

বৃহস্পতিবার (২৬ এপ্রিল) দুপুর দেড়টার দিকে নয়াপাড়া শরণার্থী ক্যাম্পের আলী হোসেন সড়ক মোড়ে ডি-ব্লকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ ৬ জনকে আটক করেছে।

আটকরা হলেন- ছালেহ আহমদ, ছালেহ আহমদের স্ত্রী দিলবাহার ও ছেলে ইব্রাহীম, ইউসুফ, ছৈয়দ আহমদ ও ছৈয়দ আহমদের ছেলে আবুল মাসন প্রকাশ মো. হোছন।

পুলিশ সূত্র জানায়, নয়াপাড়া নিবন্ধিত রোহিঙ্গা শরণার্থী ক্যাম্পের ভেতরে মকবুল আহমদের (৭৫) মুদির দোকানের সামনে ছৈয়দ আহমদ নামে এক কবিরাজ ওষুধী গাছের দোকান বসিয়ে বিক্রি করছিল। মকবুল ওই কবিরাজকে সামনে থেকে সরে যেতে বললে উভয়ের মধ্যে বাকবিতণ্ডা ও তর্কাতকি হয়।  

এর জের ধরে বিকেল ৩টার দিকে ছালেহ আহমদের ছেলে ইব্রাহীম উত্তেজিত হয়ে ইলিয়াছের স্ত্রী আনছার বেগম ও তার বাবা মকবুল আহমদকে ছুরিকাঘাত করে। এতে আনছার বেগম, শফিউল্লাহর ছেলে মো. রফিক (১৬) ও মো. সোহেল (১১) এবং ছালেহ আহমদ, তার স্ত্রী দিলবাহার ও ছেলে ইব্রাহীম আহত হয়। গুরুতর আহতাবস্থায় আনছার বেগমকে কক্সবাজার সদর হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

খবর পেয়ে নয়াপাড়া ক্যাম্প পুলিশ মৃতদেহ উদ্ধার করেছে।  

এ ঘটনায় আহত তিনজনসহ ৬ জনকে আটক করেছে ক্যাম্প পুলিশ। এর মধ্যে ৩ জনকে পুলিশ হেফাজতে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। অপর তিনজনকে টেকনাফ মডেল থানার সোপর্দ করেছে।

এদিকে নিহত নারীর বোন দেলোয়ারা জানান, নিহত আনছার বেগম ৪ মাসের অন্তঃসত্ত্বা ও ৫ সন্তানের জননী।

নয়াপাড়া ক্যাম্প পুলিশ ইনচার্জ উপ পরিদর্শক (এসআই) কবির আহমদ জানান, এ ঘটনায় ৬ জনকে আটক করা হয়েছে। তিনজন পুলিশি হেফাজতে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি ও অপর ৩ জনকে টেকনাফ মডেল থানায় সোপর্দ করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ ও আনসার ঘটনাস্থলে টহলে রয়েছে।

টেকনাফ  থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রনজিত কুমার বড়ুয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।   

বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০১৮
টিটি/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।