ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিরাজগঞ্জে পুলিশ-শ্রমিক সংঘর্ষে আহত ১০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৫ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০১৮
সিরাজগঞ্জে পুলিশ-শ্রমিক সংঘর্ষে আহত ১০

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযানে বাঁধা দিয়ে  পুলিশের সঙ্গে ট্রাক শ্রমিকদের সংঘর্ষে শ্রমিক নেতা নামদার হোসেনসহ অন্তত ১০ জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৬ এপ্রিল) বিকেলে শহরের রেলগেট মোড়ের ট্রাক টার্মিনাল এলাকায় উচ্ছেদ অভিযান চলাকালে এ ঘটনা ঘটে। আহত ট্রাক শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক নামদার হোসেনকে সদর হাসপাতাল ও অন্যদের স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

নামদার হোসেন বাংলানিউজকে বলেন, দুপুরে হঠাৎ করে বিনা নোটিশে ট্রাক টার্মিনালটি ভাঙার প্রস্তুতি নেয় সড়ক ও জনপথ বিভাগ। এ সময় স্থাপনা ও আসবাবপত্র সরিয়ে নিতে আধঘণ্টা সময় চাওয়া হয়। কিন্তু সময় না দিয়ে উল্টা র‌্যাব-পুলিশ শ্রমিকদের মারপিট শুরু করলে সংঘর্ষ বাঁধে। এতে ১০ শ্রমিক আহত হন।

সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী ড. মোহাম্মদ আহাদ উল্লাহ বাংলানিউজকে বলেন, এখানে সড়ক প্রশস্তকরণ কাজ চলছে। এ কারণে সওজের জায়গায় স্থাপিত সকল অবৈধ স্থাপনা সরিয়ে নেওয়ার জন্য প্রথমে নোটিশ ও পরে মাইকিং করা হয়। কিন্তু নির্ধারিত সময়ে সরিয়ে না নেওয়ায় বুলডোজার দিয়ে তা উচ্ছেদ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৪৩ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০১৮
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।