ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কাফরুলে বিকাশকর্মীকে গুলি করে টাকা ছিনতাই

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৮ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০১৮
কাফরুলে বিকাশকর্মীকে গুলি করে টাকা ছিনতাই

ঢাকা: রাজধানীর কাফরুল শেওড়াপাড়া এলাকায় আল-আমিন (২৬) নামে এক বিকাশকর্মীকে গুলি করে টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। সহকর্মীদের দাবি ছিনিয়ে নেওয়া ব্যাগে প্রায় ৩ লাখ টাকা ছিলো।

বৃহস্পতিবার (২৬ এপ্রিল) বেলা আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ ওই বিকাশকর্মীকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

আহত আল-আমিন কিশোরগঞ্জ তারাইল উপজেলার কলাপাড়া গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে। তিনি পরিবার নিয়ে কাফরুলের ইব্রাহিমপুরে থাকেন।

আহত যুবককের সহকর্মী শিশির সরকার বাংলানিউজকে জানান, বিকাশের এজেন্ট কোম্পানির (এআইডি) বিক্রয় হিসাবে চাকরি করেন আল-আমিন। দুপুরে বাইসাইকেলে করে সে শ্যাওড়াপাড়া এলাকর বিভিন্ন বিকাশের এজেন্টদের কাছ থেকে টাকা সংগ্রহ করছিলো।  

শেওড়াপাড়া ওরবিট গলি দিয়ে যাওয়ার সময় সিএনজি চালিত অটোরিকশায় করে দুই ছিনতাইকারী তার পথরোধ করে। পরে তার বাঁ পায়ে গুলি করে তার সঙ্গে থাকে টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। সহকর্মীদের দাবি ব্যাগের মধ্যে প্রায় তিন লাখ টাকা ছিলো।

পরে খবর পেয়ে সহকর্মীরা তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে পরে উন্নত চিকিৎসার জন্য ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়।

এ বিষয়ে কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিকদার মোহাম্মদ শামীম বাংলানিউজকে বলেন, ছিনতাইয়ের ঘটনাটি জানতে পেরেছি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৭৩৮ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০১৮
এজেডএস/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।