ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

‘এলাকায় ত্রাস সৃষ্টি করেছিল আবুল হোসেনসহ সহযোগীরা’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪২ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০১৮
‘এলাকায় ত্রাস সৃষ্টি করেছিল আবুল হোসেনসহ সহযোগীরা’ র‍্যাবের হাতে আটক আবুল হোসেন ও তার সহযোগীরা। ছবি: অনিক খান

ময়মনসিংহ: চাঁদাবাজিসহ বিভিন্ন ধরণের অপরাধ কর্মকাণ্ড করে এলাকায় ত্রাস সৃষ্টি করেছিল আটক একাধিক মামলার আসামি আবুল হোসেন (৩৩) ও তার পাঁচ সহযোগী। দীর্ঘদিন ধরে অস্ত্রের ভয়ভীতি দেখিয়েই সাধারণ মানুষকে জিম্মি করে তারা একের পর এক অপকর্ম করে আসছিলো।

বৃহস্পতিবার (২৬ এপ্রিল) দুপুরে নগরীর সার্কিট হাউজ রোডস্থ র‍্যাব-১৪ এর কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে কোম্পানি কমান্ডার মেজর শেখ নাজমুল আরেফিন পরাগ বাংলানিউজকে এসব তথ্য জানান।

তিনি বলেন, বৃহস্পতিবার ভোর ৫টার দিকে সদর উপজেলার দাপুনিয়া এলাকায় অভিযান চালিয়ে আবুল হোসেন ও তার পাঁচ সহযোগীকে আটক করা হয়।

সহযোগীরা হলেন- মো. ইকবাল হোসেন (২৭), মো. আশিকুজ্জামান (১৮), মো. আনোয়ার হোসেন (২৫), আতিকুল ইসলাম তুহিন (১৮) ও আব্দুর রশিদ (৪৫)।

এসময় তাদের দেহ ও বসতবাড়ি তল্লাশি করে একটি পিস্তল, একটি ম্যাগজিন, এক রাউন্ড গুলি, একটি ককটেল, ১৫টি দেশীয় ধারালো অস্ত্র ও নগদ এক লাখ ৭৯ হাজার ৮শ টাকা জব্দ করা হয়।

আবুলের বিরুদ্ধে তিনটি হত্যা ও একটি চাঁদাবাজি মামলা রয়েছে। পরে তাদের বিরুদ্ধে কোতয়ালি মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান র‍্যাবের এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৬৪২ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০১৮
এমএএএম/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।