ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

গাজীপুরে মেয়র প্রার্থীদের সঙ্গে ইউএস প্রতিনিধিদলের বৈঠক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৪ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০১৮
গাজীপুরে মেয়র প্রার্থীদের সঙ্গে ইউএস প্রতিনিধিদলের বৈঠক প্রার্থীদের সঙ্গে বৈঠক করছেন মার্কিন প্রতিনিধিদলের সদস্যরা। ছবি: বাংলানিউজ

গাজীপুর: আসন্ন গাজীপুর সিটি করপোরেশন (জিসিসি) নির্বাচনে অংশ নেওয়া আওয়ামী লীগ ও বিএনপি মনোনীত মেয়র প্রার্থীদের সঙ্গে সাক্ষাৎ করেছেন মার্কিন প্রতিনিধিদল। 

বৃহস্পতিবার (২৬ এপ্রিল) সকালে গাজীপুরে তাদের এ বৈঠক অনুষ্ঠিত হয়।  

সিটি করপোরেশনের ছয়দানা এলাকায় আওয়ামী লীগ প্রার্থী মো. জাহাঙ্গীর আলমের বাসভবনে বেলা ১১টার দিকে নির্বাচনী পরিবেশ নিয়ে বৈঠক অনুষ্ঠিত হয়।

 

এ সময় ঢাকায় নিযুক্ত মার্কিন দূতাবাসের রাজনৈতিক ও  অর্থনৈতিক কাউন্সিলর বিল মুলার ছাড়াও প্রতিনিধিদলের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।  

এ সময় তারা গাজীপুরে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠান বিষয়ে মেয়র প্রার্থীর মতামত জানতে চান। মেয়র প্রার্থী জাহাঙ্গীর আলমও তার বিভিন্ন মতামত তুলে ধরেন।

এর আগে মার্কিন প্রতিনিধিদল টঙ্গীতে বিএনপির মেয়র প্রার্থী হাসানউদ্দিন সরকারের নির্বাচনী কার্যালয়ে তার সঙ্গে সাক্ষাৎ করেন। তার কাছেও নির্বাচনের বিভিন্ন বিষয় নিয়ে জানাতে চান তারা।  

এ সময় প্রতিনিধিদল সুষ্ঠু ও সুশৃঙ্খল পরিবেশে সিটি নির্বাচন হবে বলেও আশা প্রকাশ করেন। দুই মেয়র প্রার্থীর সঙ্গে বৈঠককালে আওয়ামী লীগ-বিএনপির নেতা ও প্রার্থীদের কর্মী-সমর্থকরা উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৬১৪ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০১৮
আরএস/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।