ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

নড়াইলে শতাধিক দেশীয় অস্ত্র উদ্ধার, আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৯ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০১৮
নড়াইলে শতাধিক দেশীয় অস্ত্র উদ্ধার, আটক ৩

নড়াইল: নড়াইল সদর উপজেলার আউড়িয়া ইউনিয়নের চৌগাছা গ্রামে ঢাল, সুড়কি, রামদা, ছোরাসহ শতাধিক দেশীয় অস্ত্র উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৬ এপ্রিল) সকাল ১০টায় নড়াইল পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন। এর আগে বুধবার (২৫ এপ্রিল) দিবাগত রাতে অস্ত্র তৈরির সময় পুলিশ অভিযান চালিয়ে এসব উদ্ধার করে।

এসময় তিনজনকে আটকও করে পুলিশ।

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বাংলানিউজকে বলেন, রাতে চৌগাছা গ্রামে সংঘর্ষের প্রস্তুতি হিসেবে দেশীয় অস্ত্র তৈরি করা হচ্ছে এমন গোপন সংবাদে পুলিশ সুপারের নির্দেশে সদর থানা পুলিশ ও ডিবি পুলিশ যৌথভাবে অভিযান চালায়। অভিযানে ওই গ্রামের আইয়ুব হোসেন ভূঁইয়ার বাড়ি থেকে ২২টি ঢাল, ৫০টি সুড়কি, ১০টি ড্যাগার ও ২০টি রামদা-ছোরা উদ্ধার করা হয়। পরে আইয়ুব হোসেন ভূঁইয়া, জাকির ভূঁইয়া ও আকরাম শেখকে আটক করা হয়।

পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন বাংলানিউজকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শতধিক দেশীয় অস্ত্রশস্ত্রসহ তিনজনকে আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৩৮ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০১৮
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।