ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ছোট ভাইয়ের পিঁড়ির আঘাতে আহত বড় ভাইয়ের মৃত্যু

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৭ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০১৮
ছোট ভাইয়ের পিঁড়ির আঘাতে আহত বড় ভাইয়ের মৃত্যু

গোপালগঞ্জ: গোপালগঞ্জের কোটালীপাড়ায় ধান মাড়াইকে কেন্দ্র করে ছোট ভাইয়ের পিঁড়ির আঘাতে আহত বড় ভাই গোবিন্দ বাইন (৬০) মারা গেছেন। এ ঘটনায় ছোট ভাই আনন্দ বাইনকে (৫৫) আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৬ এপ্রিল) সকাল পৌনে ১০টার দিকে কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে বুধবার (২৫ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার পশ্চিম হাজরাবাড়ী গ্রামে এ ঘটনা ঘটে।

কোটালীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ কামরুল ফারুক বাংলানিউজকে জানান, বুধবার সন্ধ্যায় পশ্চিম হাজরাবাড়ী গ্রামের গোবিন্দ ও আনন্দ নিজ বাড়ির উঠানে ধান মাড়াই করছিলেন। এ সময় ধান মাড়াইকে কেন্দ্র করে দুই ভাইয়ের বাক-বিতণ্ডা হয়। একপর্যায়ে ছোট ভাই আনন্দ কাঠের পিঁড়ি দিয়ে বড় ভাই গোবিন্দের মাথায় আঘাত করেন। এতে গুরুতর আহত হন তিনি। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকালে তার মৃত্যু হয়।

এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৫২৫ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০১৮
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।