ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খাগড়াছড়িতে পিসিপি’র দুই পক্ষের মারামারিতে আহত ২

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৪ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০১৮
খাগড়াছড়িতে পিসিপি’র দুই পক্ষের মারামারিতে আহত ২ পিসিপি’র দুই পক্ষের মারামারিতে আহত একজন-ছবি-বাংলানিউজ

খাগড়াছড়ি: খাগড়াছড়ির জেলা শহরের চেঙ্গী স্কোয়ার এলাকায় পাহাড়ী ছাত্র পরিষদের (পিসিপি) দু’টি পক্ষের মধ্যে মারামারি হয়েছে। এতে উভয়পক্ষের দুইজন আহত হয়েছেন। 

আহতদের মধ্যে একজনকে খাগড়াছড়ি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতেরা হলেন-জনসংহতি সমিতি সমর্থিত পিসিপির কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক দীপন চাকমা (২৪) ও ইউপিডিএফ সমর্থিত পিসিপি’র সরকারি কলেজ শাখার সদস্য সজীব চাকমা (১৭)।

 

জানা গেছে, বৃহস্পতিবার (২৬ এপ্র্রিল) দুপুরে খাগড়াছড়ি ক্যান্টনমেন্ট কলেজে এইচএসসি পরীক্ষা শেষ হওয়ার পর শিক্ষার্থীরা বের হওয়ার সময় জনসংহতি সমিতি (এমএন লারমা গ্রুপ) সমর্থিত পাহাড়ী ছাত্র পরিষদ ও ইউপিডিএফ (প্রসীত গ্রুপ) সমর্থিত পাহাড়ী ছাত্র পরিষদের মধ্যে মারামারি হয়। এ ঘটনায় দীপন চাকমা ও সজীব চাকমা আহত হন। দীপন চাকমাকে খাগড়াছড়ি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ইউপিডিএফ সমর্থিত পাহাড়ী ছাত্র পরিষদের খাগড়াছড়ি শাখার সাধারণ সম্পাদক অমল ত্রিপুরা বলেন, পিসিপি’র নেতাকর্মীরা আমাদের উপর হামলা চালিয়েছে। সেখান থেকে ফেরার পথে বাঙ্গালী ছাত্র পরিষদও হামলা করে। এতে পিসিপির পাঁচজন আহত হন বলে তিনি দাবি করেন।

তবে জনসংহতি সমিতি (এমএন লারমা গ্রুপ) সমর্থিত পাহাড়ী ছাত্র পরিষদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক রাজ্য মণি চাকমার সঙ্গে যোগযোগ করা হলে তিনি এ বিষয়ে পরে জানাবেন বলে জানান।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাহাদাৎ হোসেন টিটো ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে এখনও কেউ অভিযোগ করেনি।  

বাংলাদেশ সময়: ১৫১৩ ঘণ্টা, ২৬ এপ্রিল, ২০১৮
আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।