ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জমি নিয়ে বিরোধের জেরে ভাইকে খুন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০১ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০১৮
জমি নিয়ে বিরোধের জেরে ভাইকে খুন

বরিশাল: জমি নিয়ে বিরোধের জেরে বরিশালের গৌরনদীতে বড় ভাইয়ের মারধর ছোট ভাইয়ের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২৬ এপ্রিল) সকালে উপজেলার ভুরঘাটা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত বাদল আকন (৩৫) ওই গ্রামের গোলাম আলী আকনের ছোট ছেলে।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, ওই গ্রামের গোলাম আলী আকনের মেঝ ছেলে মালয়েশিয়া প্রবাসী নজরুল আকন (৪০) ও ছোট ছেলে সৌদি প্রবাসী বাদল আকন (৩৫) সম্প্রতি ছুটিতে বাড়িতে আসেন। বৃহস্পতিবার সকালে বাড়ির যৌথ সম্পত্তি ভাগাভাগির সময় বাদল আকনের সঙ্গে তার মেঝভাই নজরুলের বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে নজরুল আকন ক্ষিপ্ত হয়ে বাদলকে মারধর করেন। এতে বাদল গুরুতর আহত হলে স্বজনরা তাৎক্ষণিক তাকে (বাদল) উদ্ধার করে গৌরনদী হাসপাতালে নিয়ে যায়। সেখানকার দায়িত্বরত চিকিৎসকেরা বাদলকে মৃত বলে ঘোষণা করেন। ঘটনার পর থেকে হামলাকারী বড়ভাই ও তার স্ত্রী আত্মগোপন করেছে।

তথ্যের সত্যতা নিশ্চিত করে গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মো. আফজাল হোসেন বাংলানিউজকে জানান, ঘটনার পর অতিরিক্ত পুলিশ সুপার আব্দুর রবসহ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পাশাপাশি নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০১৮
এমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।