ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মিরপুরে গ্যাস বিস্ফোরণে ছেলে-মায়ের পর বাবার মৃত্যু

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪১৯ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০১৮
মিরপুরে গ্যাস বিস্ফোরণে ছেলে-মায়ের পর বাবার মৃত্যু

ঢাকা: রাজধানীর মিরপুরে এক ভবনে গ্যাস বিস্ফোরণে ছেলে ও মায়ের পর প্রাণ গেলো বাবার। বৃহস্পতিবার (২৬ এপ্রিল) সকাল সাড়ে ৬টায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মানিক মিয়ার (৩৫) মৃত্যু হয়।

মঙ্গলবার (২৫ এপ্রিল) রাত পৌনে ১২টার দিকে মিরপুর ১১ নম্বর সেকশনের চার নম্বর রোডের পাঁচতলা ওই বাড়ির নিচতলার একটি ঘরে এ ঘটনা ঘটে।

জানা গেছে, বাড়ির কেয়ারটেকার মানিক মিয়া (৩৫) তার স্ত্রী মিনা আক্তার (২২) এবং তাদের সাত মাসের ছেলে তামিমকে নিয়ে নিচতলার ওই ঘরে থাকতেন।

মঙ্গলবার রাতে নিচতলায় পানির মোটর চালু করার সময় পাশে থাকা ট্যাংক থেকে গ্যাস বিস্ফোরিত হয়। এতে দগ্ধ হন তারা। হাসপাতালে নেওয়ার পর শিশু তামিমের মৃত্যু হয়। আর আহত স্বামী-স্ত্রীকে ঢামেকের বার্ন ইউনিটে ভর্তি করা হয়।

বুধবার (২৫ এপ্রিল) মারা যান তার স্ত্রী মিনা আক্তার (২২)।  

ঢামেক হাসপাতালের বার্ন ইউনিটের আবাসিক চিকিৎসক পার্থ শংকর পাল মানিকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, মানিকের শরীরের ৯৫ শতাংশ এবং মিনার ৮০ শতাংশ দগ্ধ হয়েছিল।  

বাংলাদেশ সময়: ১০১৮ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০১৮
এজেডএস/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।