ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বিজয়নগরে গৃহবধূর মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫০ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৮
বিজয়নগরে গৃহবধূর মরদেহ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে পারভীন আক্তার (২৫) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২৫ এপ্রিল) রাত ৯টার দিকে উপজেলার ইছাপুরা ইউনিয়নের খাদুরাইল গ্রামের সিরাজ মিয়ার বাড়ির একটি ডোবা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। পারভীন একই ইউনিয়নের কুতুবপুর গ্রামের আশ্রব আলীর মেয়ে।

ইছাপুরা ইউনিয়নের (ইউপি) চেয়ারম্যান জিয়াউল হক বুকুল বাংলানিউজকে জানান, চার বছর আগে হবিগঞ্জের চুনারুঘাট এলাকায় পারভীনের বিয়ে হয়। বিয়ের পর থেকে পারভীনের দাম্পত্য কলহ চলছিল। এর জের ধরে সম্প্রতি পারভীন বাবার বাড়িতে চলে আসেন। রোববার (২৩ এপ্রিল) রাতে পারভীন পরিবারের সবার সঙ্গে ঘুমাতে যান। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন। এ ঘটনায় তার বাবা বিজয়নগর থানায় একটি সাধারণ ডায়েরি করেন। বুধবার রাতে খাদুরাইল গ্রামের সিরাজ মিয়ার বাড়ির একটি ডোবায় তার মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পুলিশ তার মরদেহ উদ্ধার করে।  

বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মো. কবির হোসেন বাংলানিউজকে জানান, মরদেহটি ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৪৮ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ