ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আমতলীতে হলে ঢুকে এইচএসসি পরীক্ষার্থীকে মারধরের অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪০ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৮
আমতলীতে হলে ঢুকে এইচএসসি পরীক্ষার্থীকে মারধরের অভিযোগ

বরগুনা: বরগুনার আমতলী বকুলনেছা মহিলা কলেজ কেন্দ্রে ঢুকে মো. রেদোয়ান নামে এক এইচএসসি পরীক্ষার্থীকে মারধর করা অভিযোগ উঠেছে নাঈম নামে এক যুবকের বিরুদ্ধে।

বুধবার (২৫ এপ্রিল) সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত নাঈম উপজেলা আমতলী পৌরসভার দুই নম্বর ওয়ার্ডের মো. মনিরুল ইসলাম টুকুর ছেলে।

জানা গেছে, আমতলী সরকারি কলেজের হিসাববিজ্ঞান বিভাগ থেকে এবার এইচএসসি পরীক্ষা দিচ্ছে মো. রেদোয়ান। বুধবার ছিল তার হিসাববিজ্ঞান দ্বিতীয় পত্রের পরীক্ষা। সকালে তিনি আমতলী বকুলনেছা মহিলা কলেজ কেন্দ্রের নয় নম্বর কক্ষে ঢুকে তার আসনে বসেন। পূর্ব শত্রুতার জের ধরে এর আধা ঘণ্টা পরই নাইম কয়েকজনকে সঙ্গে নিয়ে কক্ষে ঢুকে রেদোয়ানকে মারধর করে পালিয়ে যান। তবে কি নিয়ে তাদের মধ্যে শত্রুতা তৈরি হয়েছে তা জানা যায়নি।

আহত পরীক্ষার্থী রেদোয়ান বাংলানিউজকে জানান, আমি কিছু বুঝে ওঠার আগেই তারা আমাকে মারধর শুরু করেন। এতে আমি অসুস্থ হয়ে পড়ি। এ শরীর নিয়েই আমাকে পরীক্ষা দিতে হয়েছে। আর আগামী পরীক্ষায় অংশগ্রহণে নিরাপত্তাহীনতায় ভুগছি।

ওই কেন্দ্রর সচিব ও ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. মজিবুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বিষয়টি আমি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়েছি।  

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদ উল্যাহ বাংলানিউজকে জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। অপরাধী নাঈমকে গ্রেফতারের চেষ্টা চলছে। তবে এ ঘটনায় এখনো মামলা হয়নি।  

বাংলাদেশ সময়: ২১৩৬ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।