ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ছেড়ে দেওয়া হলো বিডিজবসের সিইও ফাহিমকে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৭ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৮
ছেড়ে দেওয়া হলো বিডিজবসের সিইও ফাহিমকে একেএম ফাহিম মাশরুর

ঢাকা: বিডিজবসের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) একেএম ফাহিম মাশরুরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দেওয়া হয়েছে। 

ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যঙ্গাত্মক কার্টুন প্রকাশ ও সরকারবিরোধী বিভিন্ন প্রচারণার অভিযোগে তাকে আটক করা হয়েছিলো।

** বিডিজবসের প্রধান নির্বাহী ফাহিম আটক

বুধবার (২৫ এপ্রিল) বিকেলে তাকে ছেড়ে দেওয়া হয় বলে বাংলানিউজকে নিশ্চিত করেছেন ডিএমপির অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) ওবায়দুর রহমান।

তিনি বলেন, ফাহিম মাশরুরের বিরুদ্ধে আনা অভিযোগ যাচাই-বাছাই করার জন্য প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হয়েছে। এছাড়া যেসব ফেসবুক আইডি থেকে বিষয়গুলো ছড়ানো হয়েছিলো সেগুলো তার আইডি কি না সেগুলো খতিয়ে দেখা হচ্ছে।

এর আগে বুধবার সকালে কারওয়ান বাজারের নিজ কার্যালয় থেকে বিডিজবসের প্রধান নির্বাহী কর্মকর্তা ফাহিম মাশরুরকে আটক করে কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইমের (সিটিটিসি) সাইবার ক্রাইম ইউনিট।

সেসময় সাইবার ক্রাইম বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) নাজমুল ইসলাম জানান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ছাত্রলীগের সাবেক নেতা আল-সাদিক বাদী হয়ে গত ২২ এপ্রিল কাফরুল থানায় মাশরুরের বিরুদ্ধে তথ্য ও যোগাযোগপ্রযুক্তি (আইসিটি) আইনে একটি মামলা দায়ের করেন। এ অভিযোগের ভিত্তিতে তাকে আটক করা হয়েছিল।

বাংলাদেশ সময়: ১৮২৭ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৮
পিএম/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।