ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাচারকালে চুয়াডাঙ্গা সীমান্তে ৩৭ কেজি স্বর্ণ জব্দ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪০ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৮
পাচারকালে চুয়াডাঙ্গা সীমান্তে ৩৭ কেজি স্বর্ণ জব্দ জব্দ করা স্বর্ণের বার। ছবি: বাংলানিউজ

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় ৩৭ কেজি ওজনের ৩২০টি স্বর্ণের বার জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

বুধবার (২৫ এপ্রিল) বিকেল ৩টার দিকে উপজেলার নাস্তিপুর সীমান্ত এলাক থেকে পাচারের সময় বারগুলো জব্দ করা হয়। তবে কোনো পাচারকারীকে আটক করা যায়নি।

চুয়াডাঙ্গা-৬ বিজিবি’র পরিচালক ইমাম হাসান বাংলানিউজকে বলেন, চুয়াডাঙ্গা থেকে ভারতে স্বর্ণের একটি চালান পাচার হবে, গোপন সূত্রে এমন খবর পেয়ে বিজিবি’র একটি দল বুধবার সকাল থেকে নাস্তিপুরসহ আশাপাশে অবস্থান নিয়ে থাকে। পরে বিকেল ৩টার দিকে নাস্তিপুর সীমান্তের ৮০নম্বর মেইন পিলারের কাছে অজ্ঞাতপরিচয় তিন পাচারকারীকে দেখতে পায় বিজিবি। এসময় পাচারকারীরা বিজিবি’র অভিযান টের পেয়ে তাদের কাছে থাকা তিনটি ব্যাগ মাথাভাঙ্গা নদীতে ফেলে সাঁতরে ভারতে পালিয়ে যান তারা। বিজিবি'র অভিযান।  ছবি: বাংলানিউজ এরপর বিজিবি সদস্যরা মাথাভাঙ্গা নদীতে তল্লাশি করে ফেলে যাওয়া তিনটি ব্যাগ উদ্ধার এবং কুষ্টিয়া সেক্টর কমান্ডার কর্নেল আরশাদ হোসেনসহ বিজিবির ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে ব্যাগগুলো খুলে ৩৭ কেজি ওজনের ৩২০টি স্বর্ণের বার পান।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৮/আপডেট ১৭৫৪ ঘণ্টা
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad