ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মূলধারার শিক্ষায় অটিস্টিকদের অন্তর্ভুক্তি বিষয়ক সেমিনার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৯ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৮
মূলধারার শিক্ষায় অটিস্টিকদের অন্তর্ভুক্তি বিষয়ক সেমিনার সেমিনারে অতিথিরা-ছবি: বাংলানিউজ

কেরানীগঞ্জ (ঢাকা): কেরানীগঞ্জে মাধ্যমিক পর্যায়ের অটিস্টিক ও এনডিডি শিক্ষার্থীদের শিক্ষা ক্ষেত্রে একীভূতকরণ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৫ এপ্রিল) সকালে উপজেলার রেড রোজ পার্টি সেন্টারে সেমিনারের আয়োজন করে ন্যাশনাল একাডেমি ফর অটিজম অ্যান্ড নিউরো ডেভেলপমেন্ট ডিজঅ্যাবিলিটিজ (এনএএএনডি)।

সেমিনারে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক মো. মাহাবুবুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের অতিরিক্ত সচিব (উন্নয়ন) মো. মহিউদ্দীন খান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) ট্রেনিং কো-অর্ডিনেটর ডা. মাজাহারুল মান্নান, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের যুগ্মসচিব (বেসরকারি মাধ্যমিক) সালমা জাহান ও কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহে এলিদ মাইনুল আমীন।

এ সময় আরো উপস্থিত ছিলেন- মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নিলুফার জাহান, উপজেলা শিক্ষা কর্মকর্তা মাজেদা সুলতানা, শুভাঢ্যা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম হোসেন সোহেল ও জিনজিরা পিএম পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু রায়হান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬৩৬ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৮
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।