ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

প্রেম প্রত্যাখান করায় স্কুলছাত্রীকে মারধর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৭ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৮
প্রেম প্রত্যাখান করায় স্কুলছাত্রীকে মারধর

বগুড়া: প্রেম প্রত্যাখান করায় বগুড়ার গাবতলী উপজেলায় নবম শ্রেণির এক স্কুলছাত্রীকে পিটিয়ে আহত করেছে সিএনজিচালিত অটোরিকশা চালক বখাটে রকি (২৫)।

আহত মেয়েটি উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বখাটে রকি উপজেলার চক মরিয়া গ্রামের আমজাদ হোসেনের ছেলে।

বুধবার (২৫ এপ্রিল) দুপুরে গাবতলী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল বাশার বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান,  সকালে উপজেলার টাররানিরপাড়া গ্রামের আসাদুল ইসলামের মেয়ে মরিয়া আর এমপি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী স্কুলের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। পথিমধ্যে পোড়াদহ ইটভাটা এলাকায় পৌঁছুলে রকি অটোরিকশা নিয়ে ওই স্কুলছাত্রীকে পথরোধ করে। এ সময় বিবাহিত রকি মেয়েটিকে প্রেম প্রস্তাব দেয়। এমনকি মেয়েটিকে তার দ্বিতীয় স্ত্রী বানানোর প্রস্তাব দিলে মেয়েটি তা প্রত্যাখান করে। এতে ক্ষিপ্ত হয়ে রকি মেয়েটিকে সেখানে বাটাম দিয়ে পিটিয়ে আহত করে। পরে তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে বখাটে রকি তার অটোরিকশা নিয়ে পালিয়ে যায়।

এদিকে ঘটনাটি জানার পরপরই ওই বখাটেকে ধরতে বিভিন্ন স্থানে অভিযান চলমান রয়েছে। ইতোমধ্যেই বখাটে রকির অটোরিকশা জব্দ করা হয়েছে।   পাশাপাশি বখাটে রকিকে অভিযুক্ত করে এ ঘটনায় মেয়ের বাবা আসাদুল একটি মামলা দায়ের করেছেন বলেও জানান ওসি খায়রুল বাশার।

বাংলাদেশ সময়: ১৬৩৬ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৮
এমবিএইচ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।