ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সড়ক-বাঁধ মেরামতের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৩ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৮
সড়ক-বাঁধ মেরামতের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন মানববন্ধন কর্মসূচি। ছবি: বাংলানিউজ

কুড়িগ্রাম: বিগত বন্যায় ভেঙে যাওয়া বাঁধ ও পাকা সড়ক দ্রুত মেরামতের দাবিতে ভাঙনকবলিত ধরলা নদীর তীরে প্রায় এক কিলোমিটার এলাকাজুড়ে মানববন্ধন ও সমাবেশ করেছে স্থানীয়রা।

বুধবার (২৫ এপ্রিল) দুপুর ১২টার দিকে কুড়িগ্রাম সদরের হলোখানা এবং ফুলবাড়ী উপজেলার বড়ভিটা ও বড়লই ইউনিয়নের ধরলা নদীর তীরে শিক্ষা-প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ অংশ নেয়।

এতে বক্তব্য রাখেন- প্রভাষক আব্দুল্লাহ মিয়া, স্থানীয় ইউপি সদস্য বাকীনুর মিয়া, সাবেক ইউপি সদস্য আশরাফ হোসেন ও আবুল কালাম আজাদ, ব্যবসায়ী এনামুল হক, মাদ্রাসার অধ্যক্ষ আবু বকর সিদ্দিক প্রমুখ।

বক্তারা বলেন, বর্ষা আসার আগেই এই গুরুত্বপূর্ণ বাঁধটি মেরামত না করলে ১০টি গ্রামের কয়েক হাজার মানুষ বন্যার কবলে পড়বে। পাশাপাশি কুড়িগ্রাম সদরের বাংটুরঘাট-ফুলবাড়ী উপজেলা সড়কটি মেরামত না হলে যাতায়াতের চরম ভোগান্তিতে পড়বে দুই উপজেলার মানুষ।

বক্তারা আরও বলেন, গতবছরের ১২ আগস্ট ধরলা নদীর তীরবর্তী এই এলাকায় বাঁধ ও সড়কটির কয়েকটি স্থানে ভেঙে বিস্তৃর্ণ এলাকা প্লাবিত হলেও এখনও মেরামতের কোনো উদ্যোগ নেয়নি সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

বাংলাদেশ সময়: ১৫৫৭ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৮
এফইএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।