ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চান্দিনায় ৪ হাজার ইয়াবাসহ ডিবি’র এএসআই আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৫ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৮
চান্দিনায় ৪ হাজার ইয়াবাসহ ডিবি’র এএসআই আটক

কুমিল্লা: কুমিল্লার চান্দিনা উপজেলায় ৪ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ নাছির উদ্দিন (৩৮) নামে গোয়েন্দা (ডিবি) পুলিশের এক সহকারী উপ-পরিদর্শক (এএসআই) করেছে চান্দিনা থানা পুলিশ। এসয়ম কাউসার (২৮) নামে এক সহযোগীকে আটক করা হয়েছে।

বুধবার (২৫ এপ্রিল) ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা উপজেলার কাঠেরপুল এলাকায় তল্লাশি চালিয়ে ইয়াবাসহ তাকে আটক করা হয়।

আটক নাছির উদ্দিন কুমিল্লার চান্দিনা উপজেলার কেরনখাল ইউনিয়নের দোতলা গ্রামের নূরু মিয়ার ছেলে।

সে রাঙ্গামাটি জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের সহকারী উপ-পরিদর্শক পদে চাকরিরত আছেন। অপর সহযোগী কাউসার কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার প্রতাপপুর গ্রামের বাসিন্দা।

চান্দিনা থানা পুলিশের একটি সূত্র জানায়, মহাসড়কের অভিযানের সময় মোটরসাইকেল যোগে দু’জন চান্দিনার দিকে আসছিলেন। এসময় সন্দেহজনক অবস্থায় তার দেহ তল্লাশি করে ৪ হাজার পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। এসময় তার ব্যবহৃত মোটরসাইকেলটিও জব্দ করে করা হয়েছে।

এ ব্যাপারে চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, ঘটনার পরপর নাছির উদ্দিন তার পরিচয় আড়াল করার চেষ্টা করে। বিভিন্ন সূত্রে তার পরিচয় নিশ্চিত হওয়ার পর সে তার পরিচয় স্বীকার করে।  

ওসি বলেন, খোঁজ নিয়ে জানা যায়– নাছির উদ্দিন বর্তমানে রাঙ্গামাটি জেলা গোয়েন্দা শাখায় কর্মরত আছেন। বুধবার সকালে তাকে জেলা পুলিশ সুপার কার্যালয়ে নিয়ে যাওয়া হয়েছে। এ ঘটনায় তদন্ত চলছে। তদন্ত শেষে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

কুমিল্লা জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছির উদ্দিন মৃধা ঘটনার সত্যতা স্বীকার করে বাংলানিউজকে বলেন, ইয়াবা পাচারে আটক পুলিশ কর্মকর্তার কাছ থেকে আরও তথ্য নেওয়া হচ্ছে। এরপরে আদালতে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।