ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বিডিজবসের প্রধান নির্বাহী ফাহিম আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৬ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৮
বিডিজবসের প্রধান নির্বাহী ফাহিম আটক একেএম ফাহিম মাশরুর

ঢাকা: প্রধানমন্ত্রীর ব্যঙ্গাত্মক কার্টুন প্রকাশের অভিযোগে তথ্য ও যোগাযোগপ্রযুক্তি (আইসিটি) আইনে দায়ের করা একটি মামলায় বিডিজবসের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) একেএম ফাহিম মাশরুরকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বুধবার (২৫ এপ্রিল) সকালে রাজধানীর কারওয়ান বাজারের বিডিবিএল ভবনে চাকরির বিজ্ঞাপনের অন্যতম ওয়েবসাইটটির প্রধান কার্যালয় থেকে তাকে আটক করা হয়।

ডিএমপি'র উপ-কমিশনার (ডিসি) মাসুদুর রহমান বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, ফাহিম মাশরুরকে ডিবি কার্যালয়ে নিয়ে আসা হয়েছে।

কাউন্টার টেররিজম ইউনিটের সাইবার ক্রাইম বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) নাজমুল ইসলাম বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ছাত্রলীগের সাবেক নেতা আল-সাদিক বাদী হয়ে গত ২২ এপ্রিল কাফরুল থানায় তথ্য ও যোগাযোগপ্রযুক্তি (আইসিটি) আইনে একটি মামলা দায়ের করেন। এতে ফাহিম মাশরুরের বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যঙ্গাত্মক কার্টুন সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করার অভিযোগ করা হয়।

এ মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হবে বলেও জানান নজরুল ইসলাম।

বাংলাদেশ সময়: ১৩৩৬ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৮
পিএম/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।