ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিলেটে জুয়ার আসরে পুলিশের হানা, আটক ৫

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৩ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১৮
সিলেটে জুয়ার আসরে পুলিশের হানা, আটক ৫ ডিবি পুলিশের আটক জুয়াড়িরা। ছবি: বাংলানিউজ

সিলেট: সামনে মাদ্রাসা। পেছনে ‘শিলং তীর জুয়ার আসর’। দীর্ঘদিন থেকে চলে এলেও কোনো পদক্ষেপ নেওয়া হয়নি! অবশেষে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) সেই জুয়ার আসরে হানা দেয়। সেখান থেকে ৫ জুয়াড়িকে আটক করা হয়েছে। জব্দ করা হয় জুয়ার সরঞ্জামাদিসহ নগদ টাকা।

মঙ্গলবার (২৪ এপ্রিল) বিকেলে নগরের পশ্চিম পাঠানটুলা লতিফিয়া হিফজুল কোরআন মাদ্রাসার পেছনে একটি টিনশেডের ঘরে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।  

রাতে সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) মুহম্মদ আব্দুল ওয়াহাবের পাঠানো প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

 

আটকরা হলেন- নগরের পনিটুলা পল্লবী এলাকার বাসিন্দা আব্দুল হক চৌধুরীর ছেলে জাহেদ আহমদ চৌধুরী (৩৭), সুনামগঞ্জের দিরাই উপজেলার আলী নূরের ছেলে মোবাশ্বির হোসেন (৩০), একই এলাকার গৌছ আলীর ছেলে পেয়ার আলী (৩২), নেত্রকোনা জেলার খালিয়াজুরী উপজেলার বল্লী গ্রামের দ্বীন মিয়ার ছেলে ও নগরের সুবিদবাজার বনকলাপাড়ার নূরানী আবাসিক এলাকার বাসিন্দা মো. রুমেল (২৯) ও হবিগঞ্জের বানিয়াচং উপজেলার কুসরা খাগাউড়া গ্রামের জমরুল্লাহর ছেলে ও নগরের কালিবাড়ি ৯/২ বাসার ভাড়াটে বাসিন্দা ছুরুক আলী (৪২)।  

এ ঘটনায় ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. জাহাঙ্গীর আলম বাদী হয়ে জালালাবাদ থানায় একটি মামলা করেছেন বলে ওই প্রেসবিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ২৩৫১ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১৮
এনইউ/এমআইএইচ/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।