ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঢাকা-চট্টগ্রাম রুটে অত্যাধুনিক ‘স্টার লাইন’ এসি বাস

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৩ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১৮
ঢাকা-চট্টগ্রাম রুটে অত্যাধুনিক ‘স্টার লাইন’ এসি বাস ঢাকা-চট্টগ্রাম রুটে অত্যাধুনিক ‘স্টার লাইন’ এসি বাস চালু-ছবি-বাংলানিউজ

ফেনী: ঢাকা-চট্টগ্রাম রুটে অত্যাধুনিক সেবা নিয়ে যাত্রা শুরু করেছে স্টার লাইন পরিবহনের এসি বাস।

মঙ্গলবার (২৪ এপ্রিল) বিকেলে শহরের এসএসকে রোডস্থ স্টার লাইন গ্রুপ কমপ্লেক্সে বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও স্টার লাইন গ্রুপের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হাবিবুল বাশার সুমন গাড়িগুলোর আনুষ্ঠানিক উদ্বোধন করেন।  

স্টার লাইন গ্রুপের পরিচালক (মার্কেটিং) মাইন উদ্দিন জানান, ৩৬ সিটের বাসগুলোতে থাকছে ওয়াইফাই ইন্টারনেট সংযোগ, মোবাইল চার্জিং, থাই স্লিপার সিট, যাত্রী ইনস্যুরেন্স, লাইভ সিকিউরিটি, অনলাইন টিকেটিং, স্টার লাইন সেইফ পানি, সপ্তাহের ২৪ ঘণ্টা সার্ভিস, নিজস্ব টার্মিনাল ও কাউন্টার, নামাজের বিরতিসহ অত্যাধুনিক সেবা।

 

উদ্বোধন অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন-জেলা প্রশাসক মনোজ কুমার রায়, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রহমান বিকম, পৌর মেয়র হাজী আলা উদ্দিন, প্যানেল মেয়র আশ্রাফুল আলম গীটার, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আমির হোসেন বাহার, স্টার লাইন গ্রুপের পরিচালক জামাল উদ্দিন, মুনীর চৌধুরী প্রমুখ।  

এর আগে গত ২১ এপ্রিল রাজধানীর একটি মিলনায়তনে স্টার লাইন গ্রুপের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে সাবেক এ সফল অধিনায়ক চুক্তিপত্রে স্বাক্ষর করেন।  

হাবিবুল বাশার স্টার লাইন গ্রুপের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হওয়াতে গ্রুপের সব কর্মকর্তা ও কর্মচারীর পক্ষ থেকে অভিনন্দন জানান স্টার লাইন গ্রুপের নির্বাহী পরিচালক জাফর উদ্দিন। তিনি বলেন, ফেনীর স্বনামধন্য শিল্প প্রতিষ্ঠান স্টার লাইন গ্রুপ সারাদেশে তার সুনাম বৃদ্ধিতে কাজ করে যাবে। গ্রুপের সামাজিক কর্মকাণ্ডে অংশ নেওয়ার পাশাপাশি ফেনীর ক্রিকেট অঙ্গনকে উজ্জীবিত করবেন বলে তিনি আশা প্রকাশ করেন।

বাংলাদেশ সময়: ২০০২ ঘণ্টা, ২৪ এপ্রিল, ২০১৮
এসএইচডি/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।