ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

প্রধান শিক্ষককে মারপিটের অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৪ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১৮
প্রধান শিক্ষককে মারপিটের অভিযোগ

কুষ্টিয়া: কুষ্টিয়ার মিরপুর উপজেলার ধাপারিয়া সাপকামরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোনায়েত হোসেনকে মারপিটের অভিযোগ উঠেছে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতির বিরুদ্ধে।

মঙ্গলবার (২৪ এপ্রিল) দুপুরে প্রধান শিক্ষকের কার্যালয়ে এ ঘটনা ঘটে।

শিক্ষক মোনায়েত হোসেন বাংলানিউজকে বলেন, অফিস চলাকালীন সময়ে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আব্দুস সালাম আমার কক্ষে আসেন।

এসময় তিনি বিদ্যালয়ের সরঞ্জাম ও মেরামতের জন্য সরকারের দেওয়া ৪০ হাজার টাকা চেকের মাধ্যমে তাকে দিয়ে দিতে বলেন। সালাম আরো বলেন, ‘আমি পরে কাজ করে দেবো। এখন টাকা দিতে হবে’। এতে আমি রাজি না হওয়ায় তিনি আমাকে গালিগালাজ করেন এবং চড় মারেন।

মিরপুর উপজেলা শিক্ষা কর্মকর্তা সিরাজুল ইসলাম বাংলানিউজকে বলেন, আমরা প্রতিবছর স্কুলের ছোট-খাটো উন্নয়নের জন্য ‘স্লিপ ফান্ড’ নামে একটি ফান্ডে টাকা দেই। এটা পরিচালনা করার জন্য কমিটি থাকে। সেই কমিটি কাজগুলো করে। ওই বিদ্যালয়ের সভাপতি আব্দুস সালাম বিদ্যালয়ে গিয়ে টাকা চাইলে প্রধান শিক্ষক টাকা দিতে রাজি না হলে তিনি প্রধান শিক্ষককে চড় মারেন।

তবে বিষয়টি অস্বীকার করে আব্দুস সালাম বাংলানিউজকে বলেন, আমি বিদ্যালয়ে গিয়েছিলাম। কোনো টাকা-পয়সা চাইনি। কারো গায়ে হাতও তুলিনি।

বাংলাদেশ সময়: ১৬৪৩ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১৮
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।