ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দক্ষিণ সুনামগঞ্জে সড়ক দুর্ঘটনায় পুলিশ কনস্টেবল নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৬ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৮
দক্ষিণ সুনামগঞ্জে সড়ক দুর্ঘটনায় পুলিশ কনস্টেবল নিহত

সুনামগঞ্জ: সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় সড়ক দুর্ঘটনায় ইমান আলী(২০)নামে এক পুলিশ কনস্টেবল নিহত হয়েছেন।

এ দুর্ঘটনায় দণি সুনামগঞ্জ থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মীর হোসেন(৪২) গুরুতর আহত হয়েছেন।

সোমবার (২৩ এপ্রিল) সন্ধ্যায় সুনামগঞ্জ-সিলেট সড়কের জয়কলস আহসানমারা সেতু এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

নিহত ইমান আলী দণি সুনামগঞ্জ থানায় কর্মরত ছিলেন। তিনি মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার কুঞ্জবন গ্রামের আব্দুল করিমের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, সন্ধ্যায় থানা থেকে এএসআই মীর হোসেন ও কনস্টেবল ইমান আলী মোটরসাইকেলে করে উপজেলার নোয়াখালী বাজারের যাচ্ছিলেন। পথে সুনামগঞ্জ-সিলেট সড়কের জয়কলস আহসানমারা সেতু এলাকায় পৌঁছুলে সুনামগঞ্জ থেকে সিলেটগামী একটি কাভার্ডভ্যান তাদের মোটরসাইকেলকে চাপা দেয়। এতে গুরুতর আহত হন দুই মোটরসাইকেল আরোহী। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক এএসআই মীর হোসেনকে প্রাথমিক চিকিৎসা দেন এবং গুরুতর আহত ইমান আলীকে উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। রাত সাড়ে ১০টার দিকে চিকিৎসাধীন অবস্থায় এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান ইমান আলী।

ঘটনার পর পুলিশ ঘাতক চালক সুমন মিয়া (৪০) ও হেলপার রিপন মিয়াকে(৩০)আটক করা হয়েছে।

সুনামগঞ্জের পুলিশ সুপার (এসপি) বরকত উল্লাহ খান বাংলানিউজকে বলেন, সন্ধ্যার দিকে এ সড়ক দুর্ঘটনা ঘটে। পরে আহত কনস্টেবল চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তার মরদেহ পরিবারের লোকজনের কাছে হান্তরের জন্য ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ০১০৫ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১৮
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।