ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

যশোরে প্রেমিককে পুড়িয়ে হত্যার চেষ্টা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৪ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৮
যশোরে প্রেমিককে পুড়িয়ে হত্যার চেষ্টা আহত বিপ্লব হোসেন রনি। ছবি: বাংলানিউজ

যশোর: যশোরে বিপ্লব হোসেন রনি (৩৮) নামে এক ব্যবসায়ী প্রেমিককে পেট্রোল ঢেলে আগুন দিয়ে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে। তবে অভিযুক্ত নারী আফসানা আক্তার মিম ওরফে পারভিনাকে প্রেমিকা হিসেবে মানতে নারাজ আক্রান্ত ব্যবসায়ীর পরিবার।

সোমবার (২৩ এপ্রিল) বিকেলে সদর উপজেলার চুড়ামনকাটি ইউনিয়নের দৌলতদিহি গ্রামে এ ঘটনা ঘটে।

পরে আহত রনিকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে প্রথমে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে পাঠিয়েছেন।

আক্রান্ত বিপ্লব হোসেন রনি যশোর শহরের পুরাতন কসবা লিচুবাগান এলাকার এসএম শফির ছেলে।

রনির বাবা এসএম শফি বাংলানিউজকে বলেন, ছেলে রনি যশোর কালেক্টরেট মার্কেটে গার্মেন্টসের ব্যবসা করেন।   সংসারে রনির স্ত্রী-সন্তানও আছে।   তবে পারভিনা নামে ওই খারাপ চরিত্রের মেয়ে আমার ছেলেকে তার প্রেমের ফাঁদে ফাঁসিয়ে দশ লাখ টাকা হাতিয়ে নিয়েছে।

এমনকি, সোমবার দুপুরে পারভিনা কৌশলে রনিকে তার বাবার বাড়ি দৌলতদিয়া গ্রামে ডেকে নিয়ে গিয়ে স্থানীয় কয়েক দুর্বৃত্তের সহযোগিতায় রনিকে বেধড়ক পিটিয়ে উঠানে ফেলে রাখে। পরে তার শরীরে পেট্রোল ঢেলে দিয়াশলাইয়ের কাঠি দিয়ে আগুন ধরিয়ে দেয় পারভিনা। এ সময় রনির চিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে তাকে উদ্ধার করে হাসপাতালে আনে।

রনির বাবার অভিযোগ, ঘটনার সময় রনির কাছে থাকা নগদ ৩০ হাজার টাকা ও একটি ক্রেডিট কার্ড হাতিয়ে নিয়েছে।

যশোর কোতোয়ালি মডেল থানার উপ পরিদর্শক (এসআই) মিজানুর রহমান বাংলানিউজকে বলেন, বিপ্লব হোসেন রনি নামে এক ব্যবসায়ীর গায়ে পেট্রোল ঢেলে একটি মেয়ে আগুন জ্বালিয়ে দিয়েছে বলে খবর পেয়ে হাসপাতালে এসেছি। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে। তবে, তদন্ত না করে নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না।

বাংলাদেশ সময়: ২২৫৩ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৮
ইউজি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।