ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নাসিরনগরে যুবককে কুপিয়ে হত্যা চেষ্টা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৬ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৮
নাসিরনগরে যুবককে কুপিয়ে হত্যা চেষ্টা

ব্রাহ্মণবাড়িয়া: জমি নিয়ে বিরোধের জের ধরে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলায় হৃদয় মিয়া (২২) নামে এক যুবককে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে প্রতিপক্ষের লোকজন।

সোমবার (২৩ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার ফান্দাক ইউনিয়নের আতিকুড়া গ্রামে এ ঘটনা ঘটে। হৃদয় ওই গ্রামের জাহিদ হোসেনের ছেলে।

হৃদয়ের চাচাতো ভাই মোস্তফা মিয়া বাংলানিউজকে জানান, তার বাবার সঙ্গে প্রতিবেশী ছন্দু মিয়ার জমি নিয়ে বিরোধী চলে আসছিল। কয়েকবার গ্রাম্য সালিশের মাধ্যমে বিরোধ সমাধানও করা হয়েছিল। এর জের ধরে সন্ধ্যায় হৃদয় যখন বাজার থেকে বাড়ি ফিরছিল তখন ছন্দুর তিন ছেলে মামুন, সুমন, মিজবাহ তাকে রাস্তা একা পেয়ে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করে।

ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক নাজমুল হক বাংলানিউজকে বলেন, ছুরিকাঘাতের ফলে তার বুকে ও পা দিয়ে অতিরিক্ত রক্তক্ষরণ হচ্ছে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে উন্নত চিকিৎসার ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জাফর বাংলানিউজকে বলেন, এ ঘটনায় আমাদের কেউ কিছু জানায়নি। আহতের পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেব।

বাংলাদেশ সময়: ২১৩৭ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৮
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।