ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বিশ্ববিদ্যালয় ছাত্রী হয়রানি: বাসচালকসহ গ্রেফতার ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৮ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৮
বিশ্ববিদ্যালয় ছাত্রী হয়রানি: বাসচালকসহ গ্রেফতার ৩ উত্তরা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস এলাকায় তুরাগ পরিবহনের বাসগুলো আটকে রাখা হয়। ছবি: বাংলানিউজ

ঢাকা: বেসরকারি উত্তরা বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে যৌন হয়রানির চেষ্টার ঘটনায় গণপরিবহন তুরাগের চালকসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। 

সোমবার (২৩ এপ্রিল) সন্ধ্যায় রাজধানীর সায়েদাবাদ থেকে গুলশান থানা পুলিশের একটি দল বাসসহ তাদের গ্রেফতার করে।  

গ্রেফতাররা হলেন- গ্রেট তুরাগ পরিবহনের চালক রুমান (২৭), সুপারভাইজার মনির (২৭) এবং হেলপার নয়ন (২৯)।

 

বিষয়টি নিশ্চিত করে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক বাংলানিউজকে জানান, সায়েদাবাদ থেকে বাসসহ তিনজনকে গ্রেফতার করে থানায় আনা হয়। পরে মামলার বাদী তাদের শনাক্ত করেন।  

আরও পড়ুন>>
** 
‘ক্যাম্পাসেই আটক থাকবে তুরাগের বাস’

এর আগে সোমবার (২২ এপ্রিল) গ্রেট তুরাগ পরিবহনের একটি বাসে বিশ্ববিদ্যালয়টির ছাত্রীকে যৌন হয়রানির চেষ্টা করে চালক, সুপারভাইজার ও হেলপার। এ ঘটনায় ওই ছাত্রী বাদী হয়ে গুলশান থানায় একটি মামলা করেন।  

একই সঙ্গে তুরাগ পরিবহনের ৪০টি বাস আটকে রেখে বিক্ষোভ করেন বিশ্ববিদ্যালয়টির শিক্ষার্থীরা।  

শিক্ষার্থীদের আন্দোলনের মুখপাত্র পারভেজ হোসেন বাংলানিউজকে বলেন, বাসের চালক, সুপারভাইজার ও হেলপারকে গ্রেফতার করলেও আটকে রাখা বাসা ছাড়া হবে না। আসামিদের আদালতে নেওয়ার পর কারাগারে না নেওয়া পর্যন্ত বাস ছাড়বো না। কারণ বাস মালিকরা লিয়াজোঁ করে আসামিদের ছাড়িয়ে নিতে পারে।  

জড়িতদের শাস্তি না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে বলে জানান তিনি।  

বাংলাদেশ সময়: ২১২৮ ঘণ্টা, এপ্রিল ২৩,২০১৮
পিএম/এমএসি/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।