ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দৌলতপুরে তুচ্ছ ঘটনায় স্বামী-স্ত্রীকে মারধর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫০ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৮
দৌলতপুরে তুচ্ছ ঘটনায় স্বামী-স্ত্রীকে মারধর আহত আকতার হোসেন, ছবি: বাংলানিউজ

মানিকগঞ্জ: মানিকগঞ্জের দৌলতপুর এলাকায় তুচ্ছ ঘটনায় স্বামী-স্ত্রীকে মারধর করে গুরুতর আহত করেছেন প্রতিপক্ষের লোকজন।

আহতরা হলেন- উপজেলার কলিয়া ইউনিয়নের খলিসাডহরা এলাকার মৃত আলেপ খাঁনের ছেলে আকতার হোসেন ও তার স্ত্রী ময়না বেগম।

সোমবার (২৩ এপ্রিল) বিকেলে কলিয়া ইউনিয়নের খলিসাডহরা এলাকায় এ ঘটনা ঘটে।

 

আহত আকতার হোসেন বাংলানিউজকে বলেন, প্রতিবেশী মৃত আজাহার খাঁনের ছেলে বাবুল হোসেনের সঙ্গে একই এলাকার মৃত শাজাহান খাঁনের ছেলে বাহাদুর খাঁনের জমি সংক্রান্ত বিরোধ রয়েছে। উভয় পক্ষই এ ঘটনায় দৌলতপুর থানায় লিখিত অভিযোগ করেছেন।

তাদের অভিযোগের পরিপ্রেক্ষিতে স্থানীয়ভাবে বিষয়টি সমাধানের জন্য সোমবার সালিশের দিন ধার‌্য করেন পুলিশ ও গ্রামের মান্যগণ্য ব্যক্তিরা । কিন্তু অজ্ঞাত কারণে সালিশ পণ্ড হয়ে যায়। এর জের ধরে বাবুল খান ও তার ছেলে সাগর খান, আবুল হোসেন ও তার স্ত্রী কানিজ ফাতেমা বেগম বাড়িতে এসে আমাদের মারধর করেন।

তাৎক্ষণিক আমাদের উদ্ধার করে মানিকগঞ্জ জেলা হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা। তিনি অভিযোগ করে বলেন, মারধরের সময় আমার স্ত্রীর গলা ও কান থেকে স্বর্ণালংকার ছিনিয়ে নেওয়া হয়েছে।

জেলা হাসপাতালের জরুরি বিভাগের সিনিয়র স্টাফ নার্স আবদুল্লাহ জানান, আকতারের মাথায় আঘাত রয়েছে। সেলাই করা হয়েছে। তার স্ত্রী ময়না বেগমের মুখেও জখম রয়েছে। তারা উভয়ই চিকিৎিসাধীন।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুনীল কুমার কর্মকার জানান, মারধরের ঘটনা শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে এখনো কেউ লিখিতভাবে কোনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৮
কেএসএইচ/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ